Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

‌‘হাওয়া ভবনের যুবরাজের ষড়যন্ত্রের বিরুদ্ধে খেলা হবে’

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৫, ২০২২, ০৩:৪৮ পিএম


‌‘হাওয়া ভবনের যুবরাজের ষড়যন্ত্রের বিরুদ্ধে খেলা হবে’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। হাওয়া ভবনের যুবরাজের ষড়যন্ত্রের বিরুদ্ধে খেলা হবে।

শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দুবাইয়ের টাকা রংপুর-বরিশালে উড়ে। মির্জা ফখরুলরা এক সপ্তাহ আগে লোকজন জড়ো করে সমাবেশের নামে দুবাইয়ের টাকা উড়াচ্ছেন।

বিএনপি একটি মহাদুর্যোগের নাম উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে মুচলেকা দিয়ে লন্ডন চলে গিয়েছিল তিনি এখন তাদের নেতা। তিনি এখন আন্দোলনের নেতা। ক্ষমতায় আসার রঙিন খোয়াব কর্পূরের মত উবে যাবে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকল অপশক্তি প্রতিরোধে সতর্ক এবং প্রস্তুত থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ৫ বিলিয়ন ডলার বিদ্যুৎ রেখে গিয়েছিল। সেই বিএনপির মুখে রিজার্ভের কথা মানায় না। যে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়েছিল, সে বিএনপির মুখে বিদ্যুতের কথা মানায় না। বিএনপি বলছে ডিসেম্বরে খেলা হবে। আমরাও বলছি খেলা হবে। তৈরি হোন, খেলা হবে।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ (সদর) আসনের এমপি আ ক ম বাহাউদ্দীন বাহারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। 

এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রমুখ।

টিএইচ

Link copied!