Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

দিরাই সম্মেলনে আরমান স্ট্রোকে মারা গেছেন

কতিপয় গণমাধ্যম ভুল সংবাদ প্রচার করেছে: সেতুমন্ত্রী

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ১৫, ২০২২, ০৪:০৩ পিএম


কতিপয় গণমাধ্যম ভুল সংবাদ প্রচার করেছে: সেতুমন্ত্রী

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কোনো সংঘর্ষ হয়নি বলে দাবি করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যিনি মারা গেছেন তিনি স্ট্রোকে মারা গেছেন। আপনারা খবর নিন। তার সঙ্গে সম্মেলনের কোনো সম্পর্ক নেই। কতিপয় গণমাধ্যম এ নিয়ে ভুল সংবাদ প্রচার করছে।

এ সময় গণমাধ্যমকর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আপনারা আওয়ামী লীগ সম্পর্কে মিথ্যা খবর দেয়া থেকে বিরত থাকুন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজধানীর বনানীতে বিআরটিএয়ের প্রধান কার্যালয়ে জাতীয় সড়ক নিরাপত্তা কাউন্সিলের ২৯তম সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সোমবার (১৪ নভেম্বর) সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে দলের বিবাদমান দুই পক্ষের সংঘর্ষে হয়। এতে ঢিলের আঘাতে আজমল হোসেন চৌধুরী ওরফে আরমান (৩৫) নামে একজন মারা যান। আহত হন অর্ধ্বশত ব্যক্তি।

সংঘর্ষ চলাকালে নিহত ব্যক্তি সম্মেলনের ধারে কাছেও ছিল না দাবি করে কাদের বলেন, সে বাড়িতে ছিল। বাড়ি থেকে তাকে হাসপাতালে নেয়া হয়েছে। সে সেখানে মারা গেছেন। এটাকে এখন বলা হচ্ছে আমাদের সম্মেলনে মারামারি হয়ে একজন মারা গেছেন। সে স্ট্রোকে মারা গেছেন। আপনারা খবর নিন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আমাদের একটা উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে ওখানে ছোটখাটো একটা ঘটনা ঘটেছিল। কিন্তু পরবর্তীতে সম্মেলন সুন্দরভাবে শেষ হয়েছিল। সম্মেলনের আশপাশে কোথাও এ ধরনের ঘটনা ঘটেনি।

আজকের অনুষ্ঠানে রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও  বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

টিএইচ

Link copied!