Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

‘স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো দায়িত্ব নিতে প্রস্তুত আ.লীগ’

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৯, ২০২২, ০১:৪৭ পিএম


‘স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো দায়িত্ব নিতে প্রস্তুত আ.লীগ’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে চায় আওয়ামী লীগ। এজন্য প্রয়োজন সুশৃঙ্খল কর্মী বাহিনী। তাছাড়া স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব হবে না। দেশের দায়িত্ব নিতে আবারো প্রস্তুত আওয়ামী লীগ।

আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে সোমবার (১৯ ডিসেম্বর) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির ধ্বংস করা রাষ্ট্র আওয়ামী লীগ মেরামত করছে বলে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, যারা রাষ্ট্রকে ধ্বংস করেছেন, তারাই আবার রাষ্ট্রকে মেরামত করতে চায়, হাস্যকর। বিএনপির ধ্বংস করা রাষ্ট্র আওয়ামী লীগ মেরামত করছে।

তিনি আরও বলেন, আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন সাদামাটা হলেও উপস্থিতি রেকর্ড ছাড়াবে।

করোনা ও অর্থনৈতিক মন্দা কাটিয়ে বাংলাদেশ ঘুরে দাঁড়াতে শুরু করেছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, যুব লীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেসবাহুল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান প্রমুখ।

টিএইচ

Link copied!