Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

অসুস্থ ব্রাজিলের ফুটবলাররা!

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

নভেম্বর ৩০, ২০২২, ০৫:০৬ পিএম


অসুস্থ ব্রাজিলের ফুটবলাররা!

চলমান কাতার বিশ্বকাপে টানা দুই ম্যাচে জিতে ইতিমধ্যেই নকআউট পর্ব নিশ্চিত করেছে ব্রাজিল। নেইমার, দানিলোকে ছাড়াই নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে হয় ব্রাজিলকে। গ্রুপ পর্বের শেষ ম্যাচেও সান্দ্রোকে পাচ্ছে না সেলেসাওরা। এরই মাঝে নতুন দুঃসংবাদ যোগ হয়েছে ব্রাজিল শিবিরে।

ব্রাজিলের ফুটবলার আন্তনি জানান, কাতার স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার কারণে একাধিক ব্রাজিলিয়ান ফুটবলার অসুস্থ হয়ে পড়েছে।

বিশ্বকাপের শুরু থেকেই ইনজুরি সমস্যা ছিল ব্রাজিল দলে। পরবর্তীতে, আন্তনিসহ একাধিক ফুটবলারের অসুস্থ হওয়ার খবর জানা যায়। আন্তনি জানান, কাতার স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার কারণেই তারা অসুস্থ হয়ে পড়ছেন।

আন্তর্জাতিক গণমাধ্যম গোল ডটকমে প্রকাশিত প্রতিবেদনে আন্তনি বলেন, ‘এটা একটু কঠিন ছিল (অসুস্থতা)। আমি কয়েকদিন ধরেই অসুস্থ অনুভব করেছি, যা আমার কাছে একটু জটিল লেগেছে। আমি এখন শতভাগ সেরে উঠেছি। মূলত স্টেডিয়ামের  শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার কারণে গলায় সমস্যা হচ্ছিল।’

শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার জন্য অন্য ফুটবলারদেরও যে সমস্যা হচ্ছে সেটি উল্লেখ করে তিনি বলেন, ‘শুধু আমি না, অন্য ফুটবলারদেরও কাশি ও গলার সমস্যা হচ্ছিল। আমি খুশি যে আমি সেরে উঠেছি, দলের গুরুত্বপূর্ণ অংশ হিসেবে যখনই দরকার হবে, আমি আছি।’

এসএম

Link copied!