Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

হোটেলে কাঁদছিলেন, ব্রাজিলে ফেরার ‌বাস ‘প্রায় মিস করে বসেন’ রিচার্লিসন

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

ডিসেম্বর ১২, ২০২২, ০৪:৪৭ পিএম


হোটেলে কাঁদছিলেন, ব্রাজিলে ফেরার ‌বাস ‘প্রায় মিস করে বসেন’ রিচার্লিসন

কাতার বিশ্বকাপে হেক্সা জয়ের স্বপ্নভঙ্গ হওয়ার পর কান্নায় ভেঙে পড়েন ব্রাজিলের খেলোয়াড়রা। নেইমার-রিচার্লিসন থেকে শুরু করে প্রায় সবারই চোখেই অশ্রুধারা বয়। শুধু খেলোয়াড় নয় ব্রাজিলের এমন পরাজয়ে হৃদয় ভেঙেছে লাখো-কোটি ভক্তের। নেইমার-ভিনিসিয়াসদের মতো তারাও কান্নায় ভেঙে পড়েছেন। হতাশ হয়েছেন তারাও

হোটেলে কান্না করতে করতে ব্রাজিলে ফেরার বাস ‘প্রায় মিস করে বসেন’ রিচার্লিসন। এমন শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা। তারা ওই প্রতিবেদনে লেখে, পরাজয়ে সবচেয়ে বেশি কষ্ট পাওয়াদের একজন ছিলেন রিচার্লিসন। বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর টটেনহ্যাম স্ট্রাইকার খুব হতাশ হন।

তাই ব্রাজিলের টিম হোটেলে কিছু সময় কাটাতে চেয়েছিলেন। কিন্তু এতে দারুণ বিপাকে পড়তে হয় তাকে। আরেকটু হলেই ব্রাজিলে ফেরার বাস প্রায় মিস হয়ে যাচ্ছিল রিচার্লিসনের।

রিচার্লিসন পরে বেশ কিছু সমর্থকদের সঙ্গে দেখা করেন এবং তাদের সঙ্গে বেশ কিছু আবেগঘন মুহূর্ত কাটান। তবে এ কারণে তিনি হোটেল থেকে বিমানবন্দরে নিয়ে যাওয়ার বাস আরেকটু হলেই মিস করতেন।

বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রিচার্লিসন বলেন, আমার জীবনের সবচেয়ে কষ্ট করে লেখা বাক্য এগুলো। গতকাল এখনো শেষ হয়নি, ঘুমানো একপ্রকার অসম্ভব হয়ে গিয়েছে, আর যা হয়েছে তা প্রচণ্ড কষ্ট দিচ্ছে। এটা এমন এক আঘাত যেটি সারাজীবন আমাকে তাড়িয়ে বেড়াবে। কারণ আমরা সবাই জানতাম শিরোপা জেতার কত বড় সুযোগ এটি ছিল।

এসএম

Link copied!