Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

জর্জিনার জন্য রোনালদো কি ফাইনালে মেসিদের সমর্থক

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৮, ২০২২, ০৫:৪০ পিএম


জর্জিনার জন্য রোনালদো কি ফাইনালে মেসিদের সমর্থক

ক্রিশ্চিয়ানো রোনালদো বিশ্বকাপে আর নেই। তবে এর অর্থ এই নয় যে, ফুটবল বিশ্বের সিংহাসন দখলে কে নেবে, সে বিষয়ে তার কোনো আগ্রহ নেই। বিষয়টি ফ্রান্স ও আর্জেন্টিনার মধ্যে চূড়ান্ত হবে আর অল্প কিছু সময়ের মধ্যেই।

অনেকেই ভাবছেন, ক্রিশ্চিয়ানো আজ কাকে জয়ী দেখতে চান? কিন্তু যদিও এটা ভাবা যুক্তিযুক্ত হবে, তিনি ফ্রান্স জয়ী হোক চাইবেন। কারণ আর্জেন্টিনা দলে তার দুর্দান্ত প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি আছেন। তবে বিষয়টি আবার এতটাও স্পষ্টভাবে বলা যাচ্ছে না।

এদিকে, বাস্তবতা হলো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে সিআর সেভেন একটি বিশেষ কারণে আর্জেন্টিনা ও দেশটির জনগণের প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। আর কারণটি হলেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। তার আর্জেন্টিনার নাগরিকত্ব রয়েছে, তাই স্বাভাবিকভাবেই পর্তুগিজ তারকার সেই দেশের প্রতি ভীষণ শ্রদ্ধাবোধ রয়েছে।

তিনি বলেন, আমার গার্লফ্রেন্ড আর্জেন্টিনার। অনেকেই জানেন না, সে অর্ধেক আর্জেন্টিনা এবং অর্ধেক স্প্যানিশ। আমি আর্জেন্টিনাকে ভালোবাসি, অনেকের ধারণা আমি তা করি না। কিন্তু আমি আর্জেন্টিনাকে অনেক পছন্দ করি।

তাই এমন পরিস্থিতিতে কিলিয়ান এমবাপ্পের ফ্রান্সের বিপক্ষে ফাইনাল ম্যাচে আর্জেন্টিনা ও মেসির প্রতি সমর্থন থাকবে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড় রোনালদোর। এমনটা ভাবা অযৌক্তিক হবে না। সূত্র: মার্কা

এবি

Link copied!