Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বিশ্বকাপ জয়ে মেসিকে রোনালদোর অভিনন্দন

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ২০, ২০২২, ০৫:১৩ পিএম


বিশ্বকাপ জয়ে মেসিকে রোনালদোর অভিনন্দন

বিশ্বকাপ শিরোপাটিই  ছিল ক্যারিয়ারে একটাই অপূর্ণতা। রবিবার রাতে কাতার বিশ্বকাপের ফাইনালে সেই অপূর্ণতাও ঘুচে গেল লিওনেল মেসির। আর্জেন্টিনার মহানায়ক নিজের শেষ বিশ্বকাপ থেকে বিদায় নিলেন রাজকীয়ভাবে। বিশ্বজুড়ে তার কোটি কোটি ভক্ত।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলেও মেসির ভক্ত কম নেই। স্বয়ং ‘দ্য ফেনোমেনন’ রোনালদোই তো মেসির খেলার বড় ভক্ত।

মেসি বিশ্বকাপ শিরোপা তুলে ধরার পর কিভাবে চুপ থাকেন সাবেক ব্রাজিল মহাতারকা? টুইটারে তিনি লিখেছেন, ‘এমন পারফরম্যান্স যেকোনো বিরোধিতাকে দূরে সরিয়ে দেয়। আমি অনেক ব্রাজিলিয়ানকে এবং সারা বিশ্বের জনগণকে এই রুদ্ধশ্বাস ফাইনালে মেসির জন্য গলা ফাটাতে দেখেছি। এমন বিদায় একজন গ্রেটের প্রাপ্য, যে কিনা স্রেফ বিশ্বকাপের তারকা হওয়ার চেয়েও বেশি কিছু, যে একটি যুগের নেতৃত্ব দিয়েছে। অভিনন্দন, মেসি।’

কাতার বিশ্বকাপের শেষ আট থেকেই বিদায় ঘটে ব্রাজিলের। এরপর এক সাক্ষাৎকারে মেসির হাতে বিশ্বকাপ দেখতে চেয়েছিলেন দ্য ফেনোমেনন। তবে তিনি এটাও বলেছিলেন, ব্রাজিলিয়ান হিসেবে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে শিরোপা জিততে দেখতে চান না। দিনশেষে মেসির হাতে ট্রফি দেখে ভীষণ খুশি রোনালদো। এই ব্রাজিলিয়ান গ্রেটের মতে, একটি দলকে নেতৃত্ব দিয়ে বিশ্বচ্যাম্পিয়ন করেছেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি।

এবি

Link copied!