Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

প্যারিসে ফিরেছেন মেসি

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

জানুয়ারি ৪, ২০২৩, ০৭:০৩ পিএম


প্যারিসে ফিরেছেন মেসি

গেল কয়েক দিন উৎসবে মেতে ছিলেন পুরো আর্জেন্টিনা। ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন বিশ্বকাপ জেতার আনন্দ উদযাপন করতে নিজ দেশ আর্জেন্টিনায় গিয়েছিলেন লিওনেল মেসি। সেখানে তাকে ঘিরে উৎসবে মেতেছিল আর্জেন্টাইনরা। শুধু আর্জেন্টিনাই নয়; পুরো বিশে^ ছড়িয়ে পড়েছিল এই আমেজ। এরপর বড়দিন ও বর্ষশুরুর আনন্দ পরিবার-পরিজনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আর্জেন্টাইন এই অধিনায়ক। এবার ছুটি কাটিয়ে নিজ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে ফিরেছেন তিনি।

মঙ্গলবার রাতে মেসি ও পরিবারের সদস্যদের বহনকারী বিমান প্যারিসের উদ্দেশে উড়াল দেয়। গতকাল সকালে সেই বিমান প্যারিসে অবতরণ করে। এরইমধ্যে পিএসজির ট্রেনিং গ্রাউন্ডে হাজির হয়েছেন মেসি। সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন নেইমারসহ তার অন্যান্য সতীর্থরা। তবে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে ও আশরাফ হাকিমি। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে যাওয়ার পর দ্রুত পিএসজিতে ফিরেছিলেন এমবাপ্পে। কিন্তু দুই ম্যাচ খেলেই ছুটিতে গেছেন এবারের বিশ^কাপে গোল্ডেন বুট জেতা ফরাসি এই ফরোয়ার্ড।

সঙ্গে নিয়ে গেছেন প্রিয় সতীর্থ হাকিমিকে। এদিকে মেসি যখন ছুটি কাটাচ্ছিলেন, ততদিনে তাকে ছাড়াই দুটি ম্যাচ খেলে ফেলেছে ফরাসি জায়ান্টরা। প্রথমটিতে জিতলেও পরের ম্যাচে বাজেভাবে হারে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা। তাদের বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নেয় লঁস। বলা হচ্ছে, মেসি ও নেইমার না থাকার কারণেই ম্যাচটি হেরেছিল দলটি। নেইমার তো আগেই ফিরেছেন। লাল কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধও হয়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে মেসির সঙ্গে পরের ম্যাচে দেখা যেতে পারে তাকে। পিএসজিতে ফিরে ক্লাবের কোনো অনুশীলন মিস হবে না মেসির। কারণ ছুটির দিনেই ফিরেছেন তিনি। ক্লাবের সতীর্থদের সঙ্গে আজ থেকে শুরু হবে তার আনুষ্ঠানিক অনুশীলন। আগামীকাল ফরাসি কাপের ম্যাচ খেলবে পিএসজি। তবে এত দ্রুত মেসির মাঠে নামার সম্ভাবনা কম। কমপক্ষে দুটি ট্রেনিং সেশন কাটানোর পর মাঠে নামার অনুমতি পাবেন মেসি।

এবি

Link copied!