Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

পিএসজির সংবর্ধনায় আবেগাপ্লুত মেসি

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

জানুয়ারি ৬, ২০২৩, ০৮:২৭ পিএম


পিএসজির সংবর্ধনায় আবেগাপ্লুত মেসি

৩৬ বছর পর আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়েছেন। ৩৫ বছর বয়সে সামনে থেকে দলকে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ও। নিজ দেশে তাই উদযাপনটাও করলেন বেশ। সেসবের পাট চুকিয়ে দুদিন আগে ক্লাবের ক্যাম্পে যোগ দিয়েছেন লিওনেল মেসি।

সেখানেও পেলেন রাজকীয় অভ্যর্থনা। বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জিতেছেন মেসি। কিন্তু সেই ফ্রান্সের রাজধানী প্যারিসে তাকে বরণ করে নেওয়া হয়েছে দারুণভাবে। ক্লাবে সতীর্থেরা তাকে দিয়েছেন গার্ড অব অনার। তাতে বেশ আবেগাপ্লæত হয়ে পড়েছেন আর্জেন্টাইন এ তারকা।

ফরাসি পত্রিকা লে’কিপকে বলেছেন, আমি পিএসজির সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমাকে তারা যেভাবে স্বাগত জানিয়েছে, যেভাবে বরণ করে নিয়েছে, আমি সত্যিই খুব খুশি হয়েছি। বিশ্বকাপ জিতে দলে ফেরার পর এখনও পূর্ণোদ্যমে অনুশীলন করছেন না মেসি। শরীর আর মনকে স্থির করার জন্য করছেন হালকা অনুশীলন। আর সেটি করেই শুরু করবেন পরিপূর্ণ অনুশীলন। কোচ ক্রিস্তফ গালতিয়েরের সঙ্গে প্রয়োজনীয় আলাপ সেরেছেন। লক্ষ্য স্থির করেছেন কবে খেলতে নামবেন।

আপাতত নিজেকে মানসিকভাবে আরেক লড়াইয়ের জন্য তৈরি করছেন আর্জেন্টাইন তারকা। বলেছেন, ‘আমি এখন নিজেকে শারীরিকভাবে প্রস্তুত করছি। সেই অনুশীলনটা ভালোই হচ্ছে। ছন্দ ফিরে পেয়ে ম্যাচ খেলার অবস্থায় নিজেকে নিয়ে যেতে চাচ্ছি।’ নিজেদের শেষ ম্যাচে লেঁসের বিপক্ষে ৩-১ গোলে হেরে গিয়েছিল পিএসজি। সে ম্যাচে মেসি, নেইমার না থাকলেও
এমবাপে খেলেছিলেন।

এবি

Link copied!