Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বিপিএল ২০২৩ 

খুলনাকে হারিয়ে যাত্রা শুরু ঢাকার

মো. মাসুম বিল্লাহ

জানুয়ারি ৭, ২০২৩, ০৬:০৩ পিএম


খুলনাকে হারিয়ে যাত্রা শুরু ঢাকার

বিপিএলের নবম আসরের দ্বিতীয় দিনে শনিবার (৭ জানুয়ারি) মুখোমুখি হয় ঢাকা ডমিনেটরস ও খুলনা টাইগার্স। খুলনার দেওয়া ১১৪ রানের টার্গেটে ৬ উইকেটের জয় তুলে নিয়েছে নাসির হোসেনের দল ঢাকা ডমিনেটরস।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঘন কুয়াশার কারণে ৩০ মিনিট বিলম্বে শুরু হয়েছে ম্যাচটি। টসে হেরে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১১৩ রান তুলতে সক্ষম হয়েছে খুলনা।

তবে খুলনা টাইগার্সের ছুড়ে দেওয়া এই লক্ষ্য তাড়া করতেও ঢাকা ডমিনেটর্সের খেলা লাগলো শেষ ওভার পর্যন্ত। ৬ উইকেট আর ৫ বল হাতে রেখে জিতলো নাসির হোসেনের দল।

রান তাড়ায় নেমে শুরুতেই ধাক্কা খায় ঢাকা। আহমেদ শেহজাদ হাতে আঘাত পেয়ে মাঠ ছাড়েন ৪ করে। সৌম্য সরকারও ১৩ বলে ১৬ রানের বেশি করতে পারেননি। ২৮ বলে ২২ করে আউট হন দিলশান মুনাবিরা, মোহাম্মদ মিঠুন করেন ১৪ বলে ৮।

তবে লক্ষ্য ছোট ছিল। এরপর নাসির হোসেন আর উসমান গনি ধরে খেলে দলকে ১০০ পর্যন্ত নিয়ে যান। তাদের ৩৩ বলে ৩৪ রানের জুটিটি ভাঙে উসমান (১৫ বলে ১৪) মোহাম্মদ সাইফউদ্দিনের বলে বাউন্ডারিতে ক্যাচ দিলে।

তবে নাসির দায়িত্ব নিয়ে ম্যাচ শেষ করেই মাঠ ছেড়েছেন। ৩৫ বলে ৩ বাউন্ডারিতে ৩২ রানে অপরাজিত থাকেন খুলনা টাইগার্স অধিনায়ক।

টিএইচ

Link copied!