Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

ঈদের শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা

মো. মাসুম বিল্লাহ

জুন ২৯, ২০২৩, ০৩:২০ পিএম


ঈদের শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা

দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এই শুভেচ্ছা জানিয়েছেন তামিম ইকবাল, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদরা।

এবার পরিবারসহ মাগুরায় ঈদ করছেন, বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড অফিশিয়াল ফেসবুক পেজে বিশ্বসেরা এই অলরাউন্ডার লিখেছেন, এই পবিত্র দিন আমাদের ত্যাগের প্রকৃত সারমর্মকে স্মরণ করিয়ে দিক এবং আমাদের সমস্ত প্রচেষ্টায় নিঃস্বার্থতা এবং সহানুভূতি মূর্ত করার জন্য আমাদের অনুপ্রাণিত করুক। পবিত্র ঈদুল আজহার অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মোবারক!

একটি গ্রাফিকস পোস্ট করে ওয়ানডে কাপ্তান তামিম ইকবাল জানিয়েছেন, সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

এদিকে লাল-সবুজের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ঈদ-উল-আজহা মোবারক! এই আনন্দের দিনে ত্যাগ, ঐক্য এবং কৃতজ্ঞতার চেতনা আপনার হৃদয়কে আশীর্বাদে পূর্ণ করুক। সবাইকে ঈদ মোবারক।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদও। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে টাইগারদের পেস ইউনিটের দলপতি লিখেছেন, এই পবিত্র ঈদ-উল-আজহা অপরিমেয় সুখ বয়ে আনুক এবং আমাদের হৃদয়ে গভীর সহানুভূতির বোধ জাগিয়ে তুলুক। এটি আমাদের সমস্ত অসম্পূর্ণতা থেকে পরিষ্কার করে বহুলতা ও সাফল্যে ভরা একটি ভবিষ্যতের দিকে পথ প্রদর্শন করুক। সবাইকে জানাই অঢেল শুভেচ্ছা ও ঈদ মোবারক!

অন্যদিকে পবিত্র হজ পালন করতে সৌদি আরব গিয়েছেন, মাহমুদউল্লাহ রিয়াদ। সেখান থেকেই ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করেছেন তিনি। অভিজ্ঞ ক্রিকেটার বলেছেন, ঈদ মোবারক! ঈদুল আজহার ঐশ্বরিক আশীর্বাদ আপনাকে সুখ, সমৃদ্ধি এবং বৃহত্তর মঙ্গলের জন্য নিঃস্বার্থ ত্যাগ করার শক্তি বয়ে আনুক।

ঈদের শুভেচ্ছা জানিয়ে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, সুখ-শান্তি, সম্প্রীতির জয়গানে, ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক, কোটি প্রাণে। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক!

তরুণ ক্রিকেটার তাওহিদ হৃদয় লিখেছেন, ত্যাগ ও ভক্তির চেতনা এই ঈদে আপনার হৃদয়কে আলোকিত করুক। আপনাকে এবং আপনার পরিবারের জন্য ভালোবাসা, আনন্দ এবং সমৃদ্ধির উষ্ণ শুভেচ্ছা পাঠানো হচ্ছে। ঈদ মোবারক!

এইচআর

Link copied!