community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪,

নিয়ম ভাঙায় শাস্তি পেতে পারেন মেসি

ক্রীড়া প্রতিবেদক

আগস্ট ২৯, ২০২৩, ১২:০৭ পিএম


নিয়ম ভাঙায় শাস্তি পেতে পারেন মেসি

লিগস কাপের শিরোপা জয়, ইউএস ওপেন কাপের ফাইনালে ওঠার পর মেজর লিগ সকারে (এমএলএস) অভিষেক ম্যাচেও জয় পেয়েছেন লিওনেল মেসি। একই সঙ্গে এমএলএসের অভিষেকটা গোলে রাঙিয়েছেন আর্জেন্টাইন তারকা।

যুক্তরাষ্ট্রের ফুটবলে সময়টা দারুণ কাটছে মেসির। মাঠে ও মাঠের বাইরে তিনি সুখেই আছেন। তবে মেসির এই আনন্দে কিছুটা ছন্দপতন ঘটাতে পারে শাস্তি। এমএলএস অভিষেকে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে জয়ের ম্যাচে লিগের একটি নিয়ম ভেঙেছেন মেসি। এর কারণে শাস্তি পেতে পারেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক।

রেড বুলসের বিপক্ষে ম্যাচ শেষে মেসি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি। ম্যাচ শেষ হওয়ার পর সতীর্থদের সঙ্গে উদ্‌যাপন করে মাঠ থেকে চলে যান তিনি। সংবাদ সংস্থা এপির খবর অনুযায়ী সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার জন্য তাঁকে যখন ডাকা হয়, ইন্টার মায়ামির মুখপাত্র মলি ড্রেসকা কর্তৃপক্ষকে জানান, সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার জন্য মেসি নেই!

এমএলএসের নিয়ম অনুযায়ী ম্যাচ শেষে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার জন্য সব খেলোয়াড়কেই তৈরি থাকতে হবে। সংবাদমাধ্যম যাঁর সঙ্গে কথা বলতে চাইবে, তাঁরই কথা বলতে হবে। 

রেড বুলসের বিপক্ষে ম্যাচের আগে এমএলএসের মিডিয়া কমিটির সভাপতি ড্যান কোর্টমানচে ইন্টার মায়ামির কর্তৃপক্ষকে জানান, মেসিসহ সব খেলোয়াড়ই যেন ম্যাচ–পরবর্তী সংবাদ সম্মেলনের জন্য তৈরি থাকেন।

নিয়ম ভাঙায় মেসির কী শাস্তি হতে পারে বা আদৌ কোনো শাস্তি হবে কি না, সেটা অবশ্য এখনো জানায়নি এমএলএসে কর্তৃপক্ষ।

এইচআর

Link copied!