Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

একদিনের বিরতি রেখে সিলেটে আবার বিপিএল শুরু

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

জানুয়ারি ২৯, ২০২৪, ১২:০৭ পিএম


একদিনের বিরতি রেখে সিলেটে আবার বিপিএল শুরু
ছবি: সংগৃহীত

সিলেট পর্বে একদিন বিরতির পর আজ থেকে আবার মাঠ মাতাবে বিপিএল। সিলেটে আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে নির্দারিত দুটি ম্যাচ। দুপুর দেড়টায় সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সন্ধ্যা সাড়ে ছয়টায় দুর্দান্ত ঢাকা ও খুলনা টাইগার্স মুখোমুখি হবে।

গেলো চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে শুভগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অন্যদিকে তিন ম্যাচে এখনও জয়ের মুখ দেখেনি মাশরাফির সিলেট স্টাইকার্স। ঘুরে দাঁড়ানোর চেষ্টায় ঘরোয়া ম্যাচে মরিয়া হয়েই মাঠে নামবে সিলেট।

এখন পর্যন্ত সিলেটই একমাত্র দল, যারা কোন ম্যাচে জয় পায়নি। চট্টগ্রামের বিপক্ষেই ৭ উইকেটে হেরে এবারের আসর শুরু করেছে সিলেট। দুই দলের এটি ফিরতি লড়াই। শীর্ষ চারে থাকার জন্য এ ম্যাচ থেকেই ঘুঁড়ে দাঁড়াতে হবে সিলেটকে।

আজ সন্ধ্যার ম্যাচে মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা ও খুলনা টাইগার্স। সাত ফ্র্যাঞ্চাইজি ক্লাবের এই লড়াইয়ে আনামুল হক বিজয়ের খুলনাই একমাত্র দল, যারা প্রথম তিন ম্যাচে জয় নিয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে আছে।

অন্যদিকে, মোসাদ্দেক হোসেনের দুর্দান্ত ঢাকা তিন ম্যাচে একজয় ও দুই হারে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে। এখান থেকে শীর্ষ চার দল খেলবে কোয়ালিফায়ার রাউন্ডে।

/বিইউ

Link copied!