Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বিপিএলে ফিরছেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১, ২০২৪, ০১:১৯ পিএম


বিপিএলে ফিরছেন শোয়েব মালিক

নানা খবরের মাঝে ব্যক্তিগত জীবন নিয়ে গেল কিছুদিন ধরেই  শিরোনাম হচ্ছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। একই সময়ে তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের মতো গুরুতর এক অভিযোগও উঠে। এরই মধ্যে তিনি বাংলাদেশের লিগটি ছেড়ে চলে যান। কিন্তু, বরিশালের ভক্তদের জন্য নতুন খবর হলো বিপিএলে আবারো খেলেছেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

আগামী (২ ফেব্রুয়ারি) শুক্রবার,  বিপিএলের সিলেট-পর্বেই ফরচুন বরিশাল দলে যোগ দেবেন শোয়েব। গত বুধবার (৩১ জানুয়ারি) এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে বরিশালের মিডিয়া বিভাগ।

এর আগে বিপিএলের ঢাকা পর্বে বরিশালের জার্সিতে খেলেন। এর মধ্যেই আলোচনায় আসে তার বিয়ের খবর। নানা আলোচনার মাঝে হুট করে সিলেট পর্বের আগে দুবাইতে উড়াল দেন শোয়েব। ব্যক্তিগত কাজ সেরে সিলেটেই যোগ দেওয়ার কথা তার।

কিন্তু জানা যায়, শোয়েব আর এবারের বিপিএলে খেলবেন না। বরিশালও জানায়, এই মৌসুমে আর শোয়েবকে পাবে না তারা। শোয়েবের অভাব মেটাতে আরেক পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদকে দলে নেয় বরিশাল। দলটির হয়ে দুটি ম্যাচও খেলেন তিনি। এখন আবার নতুন করে জানা গেল, এই মৌসুমে আবারও খেলেছেন শোয়েব এবং সেটা সিলেট পর্ব থেকেই।

চলতি বিপিএলে বরিশালের হয়ে ঢাকা পর্বে শোয়েব খেলেছেন তিন ম্যাচ। এতে খুব একটা ভালো করতে পারেননি। রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচে ১৮ বলে অপরাজিত ছিলেন ১৭ রানে। খুলনার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে করেন ৬ বলে অপরাজিত ৫। কুমিল্লার বিপক্ষে তৃতীয় ম্যাচে ৬ বলে ৭ রান।

ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়ে বিবর্ণ ছিলেন এই অলরাউন্ডার। প্রথম ম্যাচে রংপুরের বিপক্ষে ১ ওভারে ৯ রান দিয়ে ১ উইকেট নেন। খুলনার বিপক্ষে পরের ম্যাচেও করেন ১ ওভার। কিন্তু রান দেন ১৮। ওই ওভারে তিনটি নো বল করেন শোয়েব। বিতর্কিত সেই ওভারের পর শেষ ম্যাচে তাকে বোলিং করানো হয়নি।

বিপিএল খেলতে এসেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটে যায় আরেক নাটক, পোস্ট করে সানা জাভেদের সঙ্গে বিয়ের কথা জানান শোয়েব। এর পরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সানিয়ার পরিবারের পক্ষ থেকে জানানো হয় যে, তাদের বিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগেই ।

/বিউ

Link copied!