Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঢাকা লিগে সিটি ক্লাবকে সহজেই হারাল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

মার্চ ১২, ২০২৪, ০৬:০৮ পিএম


ঢাকা  লিগে সিটি ক্লাবকে সহজেই হারাল মোহামেডান

কোনো অঘটন ঘটেনি মোহামেডান স্পোর্টিং ক্লাব ও সিটি ক্লাবের ম্যাচে। ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডে এই দুই দল মুখোমুখি হয়েছিল বিকেএসপির ৪ নম্বর মাঠে। আগে ব্যাটিং করে মোহামেডান মাত্র ২৪০ রান জমা করে। বিকেএসপিতে এই রান কিছুই না। সিটি ক্লাব জবাব দিচ্ছিল ভালো। তাতে এক পর্যায়ে মনে হয়েছিল ম্যাচটায় রোমাঞ্চ ছড়াবে। কিন্তু শেষ পর্যন্ত কিছুই হয়নি। লক্ষ্য তাড়ায় পথ ভুলে সিটি ক্লাব আটকে যায় ১৯৭ রানে। তাদের জয়ের পথ আটকে দেন পেসার মুশফিক হাসান। ডানহাতি পেসার ৪ উইকেট নিয়ে মোহামেডানের জয়ের নায়ক। 

এর আগে মোহামেডানের ব্যাটিং ইনিংসে হাল ধরেছিলেন রনি তালুকদার  ও মুকিদুর ইসলাম অঙ্কন। অধিনায়ক ইমরুল কায়েস মাত্র ৮ রানে ফেরার পর এই দুজন ১৩৭ রানের জুটি গড়েন। দুজনই তুলে নেন ফিফটি। সেঞ্চুরির পথে এগিয়ে গেলেও আক্ষেপ নিয়ে ড্রেসিংরুমে ফিরতে হয়। রনি ১০৮ বলে ৪টি করে চার ও ছক্কায় ৭১ রান করেন। অঙ্কন ৬৭ রান করেন ৮৮ বলে ৩ চার ও ২ ছক্কায়। সেখান থেকে রুবেল মিয়ার ৩৩, আরিফুলের ১৯  ও হকের ১৬ রানে লড়াকু পুঁজি পায় মোহামেডান। 

বল হাতে সিটি ক্লাবের হয়ে মেহেদী হাসান ৩৫ রানে ৪ উইকেট নেন। ২টি করে উইকেট পান সঞ্জিত সাহা ও রাফসান আল মাহমুদ। লক্ষ্য তাড়ায় রাফসানের ৫৬, শাহরিয়ার কমলের ৩৮ ও মইনুল ইসলামের ৩৬ রানে সিটি ক্লাব ভালো জবাব দিচ্ছিল। কিন্তু তাদের ফিরে যাওয়ার পর আর কেউ হাল ধরতে পারেনি। মুশফিক একাধিক স্পেলে বোলিংয়ে এসে পেয়েছেন ৪ উইকেট। এছাড়া আরিফুল ইসলাম ৩ ও নাঈম হাসান ২ উইকেট নেন। প্রত্যাশিত জয়ে ২ পয়েন্ট নিশ্চিত করে মাঠ ছাড়ায় হাসি ফুটে মোহামেডান শিবিরে।
 

Link copied!