Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জয় দিয়ে ঢাকা লিগ শুরু করলো রূপগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়া প্রতিবেদক

মার্চ ১২, ২০২৪, ০৭:১৬ পিএম


জয় দিয়ে ঢাকা লিগ শুরু করলো রূপগঞ্জ

জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ শুরু করলো লিজেন্ডস অব রূপগঞ্জ এবং ব্রাদার্স ইউনিয়ন। মঙ্গলবার (১২ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেটে হারিয়েছে রূপগঞ্জ। আগে ব্যাটিং করতে নেমে ব্রাদার্স ইউনিয়ন ২০২ রানে আটকে যায়। জবাবে ৩৬ ওভারে জয় তুলে নেয় রূপগঞ্জ। সহজ জয়ের দিনে পেসার আল আমিন হোসেন ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন।

এদিন ব্যাট হাতে ফিফটি পেয়েছেন রূপগঞ্জের দুই ওপেনার তৌফিক খান তুষার ও সাদমান ইসলাম। ২২ গজে দাপট দেখিয়ে রূপগঞ্জ পূর্ণ ২ পয়েন্ট নিশ্চিত করেছে। ব্রাদার্সের ব্যাটিং ব্যর্থতার দিনে দলের হয়ে হাল ধরতে পারেননি কেউ। সর্বোচ্চ ৪২ রান করেন মাহমুদুল হাসান। এছাড়া ৩৭ রান করেন মনির হোসেন। বিশের ঘর পেরিয়েছেন  মারাজ মাহবুব নিলয় (২১) ও আবু জায়েদ রাহী (২৯)। 

আল-আমিন ৪৩ খরচায় পেয়েছেন ৩ উইকেট। আরেক পেসার শহিদুল ইসলাম ৩৫ রানে পেয়েছেন ৩ উইকেট। চৌধুরী মোহাম্মদ রিজওয়ান নেন ২ উইকেট। লক্ষ্য তাড়ায় রূপগঞ্জ ওপেনিং জুটিতে ৯৪ রান পায়। দুই ওপেনার তুষার ও সাদমান তুলে নেন ফিফটি। দুজন থেমেছেন ষাটের ঘরেই। তুষার ৪২ বলে ৬৬ রান করেন ৯ চার ও ৪ ছক্কায়। সাদমান ৮৮ বলে ৬৭ রানের ইনিংসটি সাজান ৭ বাউন্ডারিতে। 

এরপর রূপগঞ্জ দ্রুত রিজওয়ান (৮) ও অধিনায়ক মুমিনুলের (১৬) উইকেট হারায়। কিন্তু লক্ষ্য নাগালে থাকায় তাদের জয় পেতে সমস্যা হয়নি। আমিনুল ইসলাম বিপ্লব ২১ ও শামীম হোসেন পাটোয়ারী ১১ রান করে দল জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।

 

Link copied!