Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

জাপার দেবর ভাবির কর্মসূচি স্থগিত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ প্রতিনিধি

নভেম্বর ১৯, ২০২২, ০১:৪৪ এএম


জাপার দেবর ভাবির কর্মসূচি স্থগিত

ময়মনসিংহে জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও চেয়ারম্যান জিএম কাদেরের ডাকা কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে, পরবর্তী কর্মসূচির কোনো দিনক্ষণ জানানো হয়নি। আজ শনিবার পৃথক জায়গায় এ কর্মসূচি হওয়ার কথা ছিল। নগরীর কৃঞ্চচূড়া চত্বর ও টাউন হলে প্যান্ডেল তৈরির কাজ চলছিল।

তবে, হঠাৎ কর্মসূচি স্থগিত হওয়ার খবরে কাজ বন্ধ হয়ে যায়। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় রওশন এরশাদপন্থি ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম ও জিএম কাদেরপন্থি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সালাউদ্দিন আহম্মেদ মুক্তি এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, শনিবার জিএম কাদেরকে প্রধান অতিথি করে রওশন এরশাদের বাসার ৫০০ গজ সামনে দ্বিবার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।  এতে ক্ষিপ্ত রওশন অনুসারীরা একই স্থানে পাল্টা কর্মসূচি দিয়ে কাদেরপন্থিদের কুশপুত্তলিকা দাহ করে সমাবেশ প্রতিহত করার ঘোষণা দেন।

যদিও প্রশাসনের হস্তক্ষেপে দুই কর্মসূচির জায়গা পৃথক করা হয়। বেলা ১১টার দিকে নগরীর কৃঞ্চচূড়া চত্বরে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনের প্রস্তুতি নিচ্ছিলেন জিএম কাদের পক্ষের নেতাকর্মীরা। আর নগরীর টাউন হল মাঠে বেলা ৩টায় রওশন এরশাদ পক্ষের নেতাকর্মীরা সমাবেশের প্রস্তুতি নিচ্ছিলেন।

রওশন এরশাদপন্থি ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম বলেন, আমাদের প্রধান অতিথি বেগম রওশন এরশাদ উপস্থিত থাকতে পারবে না বলে কর্মসূচি স্থগিত করা হয়েছে।

জিএম কাদেরপন্থি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি বলেন, হাইকমান্ডের নির্দেশে আমাদের কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে, পরবর্তী কর্মসূচির কোনো দিনক্ষণ ঠিক করা হয়নি।

Link copied!