Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সিরাজদিখানে নয়ন হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২৪, ২০২৪, ০১:৪৪ পিএম


সিরাজদিখানে নয়ন হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার
ছবি: আমার সংবাদ

মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকায় নৃশংসভাবে কুপিয়ে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর মামলার পলাতক প্রধান আসামি নুর আলমকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
বুধবার (২৪ জানুয়ারি) র‌্যাব-১০ এর মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞাপ্তিতে জানানো হয়, গতকাল মঙ্গলবার নয়ন  হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন গাদিঘাট থেকে প্রধান আসামি মো. নুর আলম (৩৫) কে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০ জানায়, মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকায় বসবাসকারী নয়নকে গত ৭ জানুয়ারি রাত সোয়া  ৮ টার দিকে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মো. নুর আলম তার অন্যান্য সহযোগীদের নিয়ে পূর্বপরিকল্পিতভাবে পূর্ব শত্রুতার জের ধরে ভিকটিম নয়নের উপর অতর্কিত আক্রমন করে। এ সময় নুর আলম ও অন্যান্য আসামিরা ভিকটিম নয়নকে রামদা দিয়ে এলোপাথারড়িভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে এবং বাম হাতের কব্জির নিচে আঘাত করে হাত বিচ্ছিন্ন করে ফেলে। আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা নয়নের হাতের কাটা অংশ তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ গত ১৬ জানুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানাধীর গেমাডাঙ্গা এলাকায় একটি অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকার চাঞ্চল্যর ভিকটিম নয়নের হাত বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টার ঘটনায় সরাসরি জড়িত এজাহারনামীয় পলাতক আসামি মো. জয়নাল (৩৫) কে গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামি জয়নালের দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ গতকাল ২৩ জানুয়ারি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন গাদিঘাট থেকে প্রধান আসামি মো. নুর আলম (৩৫) কে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি উক্ত ঘটনায় তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলার পর থেকে রাজধানীর ঢাকা ও মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল।

এআরএস

Link copied!