Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

গ্যাস সিলেন্ডার থেকে ফেনসিডিল উদ্ধার

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

জুন ২৯, ২০২২, ০৪:৩৮ পিএম


গ্যাস সিলেন্ডার থেকে ফেনসিডিল উদ্ধার

বরিশালে গ্যাস সিলিন্ডারে লুকানো ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় ফেনসিডিল বহনের অভিযোগে একজনকে আটক করা হয়েছে।  

মঙ্গলবার বিকেলে নগরীর ২০নং ওয়ার্ডের  সিএন্ডবি বৈদ্যপাড়া রোডের মূখ সংলগ্ন শাহাজালাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে তাকে আটক করা হয়। 

আটককৃত মো. সুমন মন্ডল (নওমুসলিম) ঝিনাইদাহ’র শৈলাকুপা থানাধীন খালফুলিয়া গ্রামের মৃত সচীন মন্ডলের ছেলে। 

বুধবার (২৯ জুন) দুপুরে অভিযানে অংশ নেওয়া গোয়েন্দা পুলিশের এসআই মো. জামাল হোসেন ও মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঝিনাইদাহ’র শৈলাকুপা এলাকা থেকে  মাদকের একটি বড় চালান নিয়ে নথুল্লাবাদ হয়ে নগরীতে প্রবেশ করছে।  এমন সংবাদ পেয়ে উপ-পরিদর্শক মো. ছানোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম বৈদ্যপাড়াসংলগ্ন সিঅ্যান্ডবি রোডের মুখে অবস্থান নেয়। এসময় মাদক ব্যবসায়ি মো. সুমন মন্ডল (নওমুসলিম)কে আটক করা হয়। 

অভিযানে অংশ নেওয়া গোয়েন্দা পুলিশের এসআই মো. জামাল হোসেন জানান, গ্রেপ্তার যুবক ফেন্সিডিলের চালানটি নিয়ে আসার ক্ষেত্রে অভিনব পদ্ধতি অবলম্বন করে। গ্যাস সিলেন্ডারের নিচের অংশ কেটে ভেতরে ঢুকিয়ে ফেন্সিডি গুলো নিয়ে এসেছে। গ্রেপ্তারের পর গ্যাস সিলেন্ডারটি থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় ডিবি পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. মাকসুদুল আলম বাদি হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। 

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে  কারাগারে প্রেরণ করা হয়েছে।

কেএস

Link copied!