Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কালাইয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

জুলাই ৩, ২০২২, ১২:০৫ পিএম


কালাইয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

জয়পুরহাটের কালাইয়ে পোকা মারার কীটনাশক ট্যাবলেট (গ্যাস ট্যাবলেট) খেয়ে রাইসা খাতুন ওরফে চম্পা (১৪) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়। 

মৃত রাইসা উপজেলার উদয়পুর ইউনিয়নের মান্দাই গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে ও মোসলেমগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় বাবা-মায়ের উপর অভিমান করে পোকা মারার কীটনাশক ট্যাবলেট (গ্যাস ট্যাবলেট) খেয়ে অসুস্থ হয়ে পড়ে রাইসা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর তাকে নিয়ে বগুড়া যাওয়ার পথেই মহাস্থানের মসলা গবেষণা কেন্দ্রে পৌঁছালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতের মরদেহ উদ্ধার করা হয়েছে । ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি (অপমৃত্যু) মামলা রুজু হয়েছে।

আমারসংবাদ/টি এইচ
 

Link copied!