Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে: সমাজকল্যাণমন্ত্রী

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

জুলাই ২১, ২০২২, ০৫:৩৪ পিএম


বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, স্বাধীনতা বিরোধী চক্র শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের তুলনা করে নতুন ষড়যন্ত্র রচনা করছে। তাদের এ মিথ্যাচার দেশের ১৭ কোটি মানুষ প্রত্যাখ্যান করছে।

শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ভূমি ও গৃহহীন জমি ও গৃহ প্রদান ইতিহাসের অমর হয়ে থাকবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে। বিশ্বের বুকে ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক উপজেলার ২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল বক্তব্য রাখেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চলবলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, উপজেলা পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. দেবব্রত রায়, উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান ছনি, উপজেলা প্রকৌশলী আবু তৈয়ব মো. শামসুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ কমল কৃষ্ণ সরকার প্রমুখ।

অনুষ্ঠানে ভূমিহীন ও গৃহহীন ২৫ টি পরিবারে হাতে গৃহের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়।


আমারসংবাদ/টিএইচ

Link copied!