Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে নিহত শিক্ষার্থীর পরিবারকে অনুদান দিলেন জেলাপরিষদ চেয়ারম্যান

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ১০, ২০২২, ০৯:৪৩ পিএম


খাগড়াছড়িতে নিহত শিক্ষার্থীর পরিবারকে অনুদান দিলেন জেলাপরিষদ চেয়ারম্যান

খাগড়াছড়িতে স্কুলের গেট ভেঙে শ্রাবণ দেওয়ান (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার সকালে খাগড়াছড়ি সদরের খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এঘটনা ঘটে। এ ঘটনায়  পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নিহত শ্রাবণ দেওয়ানের দাহক্রিয়া ও ধর্মীয় আচার সম্পন্ন করার জন্য পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের পক্ষথেকে নগদ ২৫ হাজার টাকা আর্থিক সহযোগিতা নিহতের পরিবারের হাতে তুলে দেন পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী।

এসময় খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

সকালে এ সংবাদটি পাওয়ার সাথে সাথে পার্বত্য জেলা পরিষদের সদস্য ও প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক নিলোৎপল খীসা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন ও জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীকে ঘটনা স্থলে পাঠান।

ঘটনাস্থল পরিদর্শনের প্রেক্ষিতে একটি প্রতিবেদন পরিষদ চেয়ারম্যানের নিকট দাখিল করা হয়। দুঃখজনক এ ঘটনার তদন্তের জন্য পরিষদ সদস্য ও প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক নিলোৎপল খীসাকে তদন্ত কমিটির আহ্বায়ক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিনকে সদস্য সচিব ও পরিষদের সহকারী প্রকৌশলী মো. রেজাউল করিমকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এ কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়।

আমারসংবাদ/এসএম

Link copied!