Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

স্কুলছাত্রী ফারিয়া হত্যার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১৭, ২০২২, ০৪:৩১ পিএম


স্কুলছাত্রী ফারিয়া হত্যার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নড়াইল এমএ মান্নান উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ফারিয়া খানমকে ধর্ষণ করে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন ওই স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা।

বুধবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ব্যাসপুর-বোয়ালমারী আঞ্চলিক মহাসড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে ফারিয়ার সহপাঠী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা, অবিলম্বে হত্যার সঙ্গে জড়িত রাসেল সিকদারের ফাঁসির দাবি করেন।

কাশিয়ানী উপজেলার নড়াইল এম,এ মান্নান উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ফারিয়া পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার ইছাডাঙ্গা গ্রামের মোক্তার হোসেন সিকদারের মেয়ে।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট দোকানের পাওয়া টাকা নেওয়ার কথা বলে স্কুলছাত্রী ফারিয়াকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে হত্যা করা হয়। পরে অভিযুক্ত রাসেল সিকদারের বাড়ির গোসলখানার মধ্যে ওড়না দিয়ে হাত-পা ও মুখ বাঁধা ফারিয়ার লাশ পাওয়া যায়। এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত মো. রাসেল শিকদার ২২ এলাকায় বখাটে যুবক হিসাবে পরিচিত। ওই যুবক অত্যান্ত হিংস্র যুবকের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার বাবা ও মা  প্রায় দুই বছর আগে বাড়ি ছেড়ে চলে গিয়েছে।

আমারসংবাদ/এসএম

Link copied!