Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মোটরসাইকেলের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

আগস্ট ২২, ২০২২, ০৬:০৭ পিএম


মোটরসাইকেলের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ২

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের ট্রাক চাপায় চালকসহ মোটরসাইকেলের দুজন আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

সোমবার (২২ আগস্ট) দুপুরের দিকে ওই সড়কের পূর্বধলা উপজেলার জারিয়া বাসস্ট্যান্ড এলাকায় কংস নদীর ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নাহরাবাজার এলাকার নুর ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৩০) ও মোটরসাইকের চালক একই এলাকার হেকিম মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৭)। মোটরসাইকেলের আরেক আরোহী মারুফা অলৌকিকভাবে বেঁচে গেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে আনোয়ার হোসেন তার খালাতো বোন মারুফাকে নিয়ে দুর্গাপুর থেকে গৌরীপুরের দিকে যাচ্ছিলেন। শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কের জারিয়া বাসস্ট্যান্ড এলাকায় কংস নদীর ব্রিজের ঢাল দিয়ে নামার সময় পেছন দিক থেকে বালু বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক জুয়েল ও আরোহী আনোয়ার হোসেন মারা যান। অলৌকিকভাবে মোটরসাইকেলের আরেক আরোহী মারুফা বেঁচে যান।

পূর্বধলা থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছেন। তবে  ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মৃতদেহগুলো হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

কেএস 

Link copied!