Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বাহুবলের অ্যাম্বুলেন্স চাপায় স্কুলছাত্রী গুরুতর আহত!

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ২৮, ২০২২, ০৭:৩১ পিএম


বাহুবলের অ্যাম্বুলেন্স চাপায় স্কুলছাত্রী গুরুতর আহত!

হবিগঞ্জের বাহুবলে অ্যাম্বুলেন্সের চাপায় এক স্কুলছাত্রী আহত হয়েছে, গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানীতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের পুটিজুরী ইউনিয়নের কালিবাড়ী স্কুলের সামনে।

জানা যায়,বাহুবল উপজেলার ঢাকা সিলেট মহাসড়ক অবস্থিত কালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী আরফিন আক্তার স্কুল ছুটির পর পায়ে হেটে মহাসড়ক দিয়ে বাড়িতে যাচ্ছিলেন। এমতাবস্থায় সিলেটগামি একটি এ্যাম্বুলেন্স রাস্তার সাইডে গিয়ে ওই স্কুলছাত্রীকে চাপা দিয়ে দ্রুত চলে যায়, এসময় অ্যাম্বুলেন্সের আঘাতে স্কুলছাত্রী আরফিন আক্তার গুরুতর আহত হয়। পরে স্কুলছাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনার খবর পেয়ে সাথে সাথেই অন্যান্য শিক্ষার্থী ও অভিভাবকরা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন।

পরে থানা পুলিশের অনুরোধে শিক্ষার্থী ও অভিভাবকরা অবরোধ তুলে নেয়। এসময় স্কুলছাত্রীকে রক্তাক্ত অবস্থায় দেখে মাটিতে লুটিয়ে পড়েন এক স্কুলশিক্ষিকা। পরে অন্যান্য শিক্ষকরা এগিয়ে এসে শিক্ষিকাকে অচেতন অবস্থায় তুলে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়।

আমারসংবাদ/এসএম

Link copied!