Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

লক্ষ্মীপুরে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ আটক ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ১১, ২০২২, ০৫:০৫ পিএম


লক্ষ্মীপুরে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ আটক ৫

লক্ষ্মীপুরে পাঁচটি চোরাই মোটরসাইকেল ও একটি ব্যাটারিচালিত অটোরিকশাসহ চোরচক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলো- রায়পুরের দক্ষিণ কেরোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মোবারক হোসেন, লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর গ্রামের জামালের ছেলে মো. বেলাল, পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মো. হাশেমের ছেলে মো. ছাত্তার, চাঁদপুরের কচুয়ার চাংপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম রবু ও একই এলাকার আবদুস সালামের ছেলে মো. সোহেল।

পুলিশ জানায়, একটি মোটরসাইকেল চুরির মামলার পরিপ্রেক্ষিতে গত ১০ সেপ্টেম্বর ভোররাতে জেলার মীরগঞ্জ এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি ব্যাটারিচালিত অটোরিকশাসহ মোবারক হোসেন, বেলাল হোসেন ও চাত্তারকে আটক করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজত থেকে চুরি হওয়া মোটরসাইকেল পাঁচটি উদ্ধারের পর চাঁদপুরে অভিযান চালিয়ে বাকি দু‍‍`জনকেও আটক করা হয়।

আসামিদের বিরুদ্ধে আগে থেকেই একাধিক চুরির অভিযোগে বিভিন্ন থানায় মামলা আছে বলে জানায় পুলিশ সুপার। তারা আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় সদস্য।

এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মংনেথোয়াই মারমা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, সদর থানার ওসি মোস্তফা কামাল, ডিবির ওসি শাহাদাত হোসেন টিটো প্রমুখ।

এসএম

Link copied!