Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব, নানা গ্রেপ্তার

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

অক্টোবর ১০, ২০২২, ০৩:০৩ পিএম


ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব, নানা গ্রেপ্তার

কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর সন্তান প্রসব করার ঘটনায় ধর্ষক নানা নিজাম মল্লিক (৬৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

৯ অক্টোবর রাতে কুষ্টিয়ার সদর উপজেলার কন্দর্পদিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামি দহকুলা গ্রামের জোনাপ মল্লিকের ছেলে নিজাম মল্লিক।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে এক প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, গত ৪ অক্টোবর ২০২২ তারিখ কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের তেকনাপাড়া গ্রামে একটি নবজাতক শিশুকে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। শিশুটিকে গ্রামের লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে নবজাতকের মায়ের পরিচয় এলাকায় জানাজানি হয়ে যায়।

জানা যায়, ওই গ্রামের ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে তার দূর সম্পর্কের নানা, চলতি বছরের জানুয়ারি মাসে নিজ বাড়িতে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ৪ অক্টোবর ধর্ষিতা মেয়েটি একটি কন্যা সন্তান প্রসব করে এবং নবজাতককে ধর্ষকের বাড়ির পাশে একটি পরিত্যক্ত পুকুরে পাশে ফেলে রেখে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার পিতা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-৬, তারিখ- ০৯/১০/২০২২, ধারা-৯(১), ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০২০)।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ফলশ্রুতিতে, পলাতক অভিযুক্তকে গ্রেপ্তারের ব্যাপারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। গত ৯ অক্টোবর রাতে কুষ্টিয়া ইবি থানার কন্দর্পদিয়া গ্রাম হতে ধর্ষণের দায়ে অভিযুক্ত নিজাম মল্লিক(৬৫)কে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেপ্তার করা হয়।

কেএস 

Link copied!