Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

দেশে খাদ্যে দুর্ভিক্ষ হবে না: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২২, ০৪:৫৫ পিএম


দেশে খাদ্যে দুর্ভিক্ষ হবে না: কৃষিমন্ত্রী

বাংলাদেশে যথেষ্ট খাদ্য মজুদ রয়েছে, আজকে যে বৃষ্টি হচ্ছে এই বৃষ্টির কারণেই বাংলাদেশে সোনালী ফসল হবে। তাই বলতে চাই বাংলাদেশে খাদ্যের দুর্ভিক্ষ হবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, পৃথিবীর অন্য যে কোন দেশে খাদ্যের অভাব হতে পারে কিন্তু বড় ধরনের কোন দুর্ভিক্ষ দেখা না দেলে বালাদেশ কোন সংকটে পড়বে না। দেশে কোন হাহা কার নাই, আগামী দিনেও হাহা কার হবে না।

সোমবার (২৪ অক্টোবর) সকালে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশ থাকলে সরকার থাকতে হবে। আর সব মিলিয়ে পুলিশ থাকতে হবে। পুলিশ থাকবেনা এটা হয় কখনো হয় না। বিএনপি রেল লাইনে আগুন দিবে, বিদ্যুৎ লাইন কেটে দিবে, আমার ঘরে আগুন দিবে জীবন্ত মানুষ মারবে আর পুলিশ চুপ করে বসে থাকবে, আমরা চুপ করে বসে থাকবো। ২০১৫ সালে ৯০ দিন হরতাল দিয়েছিলো তখন যেভাবে ঘরে ডুকিয়েছিলাম যেভাবে মাথা নিচু করে গুলশানের বাড়িতে গিয়েছিলো আগামীদিনেও সেভাবে যেতে হবে। রাজপথ তাদের কাছে থাকবেনা।

সম্মেলনে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মির্জা আজম এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওছার, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক প্রমূখ। সম্মেলনে ফারুক হোসেন মানিককে সভাপতি ও তোফাজ্জল হোসেন তোফাকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

কেএস 

Link copied!