Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

পিরোজপুর জনস্বাস্থ্যের অফিস ভাংচুর, থানায় জিডি

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর প্রতিনিধি

নভেম্বর ১৪, ২০২২, ০৪:৪৩ পিএম


পিরোজপুর জনস্বাস্থ্যের অফিস ভাংচুর, থানায় জিডি

পিরোজপুরে জনস্বাস্থ্যের ভারপ্রাপ্ত প্রকৌশলী অনুমোদিত প্রাক্কলন মূল্য না দেওয়ায় মারধর ও অফিস ভাংচুর করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে পিরোজপুর থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছে পিরোজপুর জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল আলিম গাজী।

এতে তিনি বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য নির্মিত ঘরে পানির উৎস স্থাপন কাজের টেন্ডার ইজিপিতে চলমান। ১৩-১১-২০২২ তারিখ সকাল সাড়ে দশটায় অজ্ঞাতনামা লোকজন আমার অফিসে প্রবেশ করে এবং দায়িত্বরত কর্মকর্তার থেকে ই-জিপির দরপত্র সংশ্লিষ্ট রেটকোড জানতে চান। কিন্তু দায়িত্বরত কর্মকর্তা তা দিতে রাজি না হলে তার উপর ক্ষিপ্ত হন তারা। এসময় তাকে মারপিট করে এবং অফিসের সিসি ক্যামের ভাঙচুর করে।

অভিযোগ সূত্রে জানা যায়, পিরোজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেনের পরিচয় দিয়ে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ পিরোজপুর জনস্বাস্থের প্রাক্কলনিক আকাশ মন্ডলের উপর হামলা চালায়। বায়েজিদের নির্দেশেই তারা হামলা চালায় বলে জানা গেছে।

এ বিষয়ে ভুক্তভোগী আকাশ মন্ডল বলেন, সকাল এগারটার দিকে ১০/১৫ জনের একটি গ্রুপ আমার কাছে এসে তারা ভাইস চেয়ারম্যান বায়েজীদ এর লোক পরিচয় দিয়ে অপেক্ষমান ওপেনিং টেন্ডারের অনুমোদিত প্রাক্কলন মূল্য দাবি করে। যেহেতু এটা দেয়া অবৈধ তাই আমি দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে লাঞ্চিত করে। এ সময় তারা একটি সিসি ক্যামেরা ভাংচুর করে। তবে এ অভিযোগ বিষয়ে জানতে পিরোজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেনের মুঠো ফোনে একাধিকবার কল দিলেও তিনি তা রিসিভ করেনি। 
 
নির্বাহী প্রকৌশলী আব্দুল আলিম গাজী বলেন, রোববার সকালে কিছু লোক আমার অফিসে দায়িত্বরত কর্মকর্তাকে  লাঞ্চিত করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে থানা একটি অভিযোগ পত্র দেয়া হয়েছে।

কেএস 

Link copied!