Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

গুইমারা শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় পুরস্কার বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৩, ০৬:০৫ পিএম


গুইমারা শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় পুরস্কার বিতরণ

জেলার গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোন এর আওতায় শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোন কর্তৃক শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি জি।

এসময়, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি। রিজিয়নের জিটুআই সহ পদস্থ  অফিসারবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা অভিবাবক, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন সাংবাদিক।

প্রধান অতিথি গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি জি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কারতুলে দেন।  এছাড়া ২০২২সালের  এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে যারা জিপিএ -৫ পেয়েছে তাদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

প্রধান অতিথি গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি জি  শহীদ লেঃ মুসফিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কল্যাণ তহবিলের উদ্বোধন করেন এবং খেলাধুলার সামগ্রী ক্রয় করার জন্য ৫০ হাজার টাকার ঘোষণা করেন। রিজিয়ন কমান্ডার সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সবাইকে আরোও ভালো ফলাফল অর্জনের জন্য উৎসাহ প্রদান করেন।

কেএস 

Link copied!