Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মঠবাড়িয়ায় ১৪ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

জানুয়ারি ২৩, ২০২৩, ০৩:০৫ পিএম


মঠবাড়িয়ায় ১৪ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় এলিট ফোর্স র‌্যাপিট একশণ ব্যাটালিয়ান র‌্যাব অভিযান চালিয়ে অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ ১৪ টি মামলার পলাতক আসামী জুয়েল শেখ (৩৮) গ্রেপ্তার করেছে।

র‌্যাব-৮ এর একটি বিশেষ টিম রোববার (২২ জানুয়ারী) রাতে মঠবাড়িয়া-তুষখালী সড়ক (উপজেলা পরিষদ এলাকা) এলাকায় অভিযান চালিয়ে জুয়েল শেখকে গ্রেপ্তার করেন। আটককৃত জুয়েল শেখ মঠবাড়িয়া উপজেলার ১১ নং বড় মাছুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ইউপি সদস্য ও ওই এলাকার মৃত. মোঃ খলিলুর রহমান শেখ এর ছেলে। গ্রেপ্তারের পর জুযেল শেখকে রোববার রাতেই মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাপিট একশণ ব্যাটালিয়ান র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম এসকল তথ্য নিশ্চিত করেছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, জুয়েল শেখ রাজনৈতিক প্রভাব খাটিয়ে এবং পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন গ্রেপ্তার এড়িয়ে পালিয়ে ছিলো। জুয়েলকে আটকের পর র‌্যাব-৮ এর সদস্যরা রোববার রাতে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থনায় অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ ১৪ টি মামলা রয়েছে। বিভিন্ন মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার (২৩ জানুয়ারি) সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ বিচারকি হাকিম মো. কামরুল আজাদ জুয়েল শেখকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম জানান, থানা পুলিশ, ডিবি পুলিশ ও বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর পাশপাশি র‌্যাব সদস্যরাও সকল প্রকার অপরাধ দমনে এবং অপরাদীদের আইনের আওতায় আনতে নিরলস ভাবে কাজ করছেন। দেশের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।  

আরএস

 

 

Link copied!