Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে

খাগড়ছড়িতে মহিলা এমপি বাসন্তীর শীতবস্ত্র বিতরণ

জসীম উদ্দিন জয়নাল

জসীম উদ্দিন জয়নাল

জানুয়ারি ২৬, ২০২৩, ০৮:২৩ পিএম


খাগড়ছড়িতে মহিলা এমপি বাসন্তীর শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে সংরক্ষিত আসনের মহিলা সদস্যের অনুকূলে বরাদ্ধ থেকে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬জানুয়ারি) বিকাল ৪টার দিকে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কল‍‍`র মাঠে হাজারো শীতার্তদের মাঝে ৯নং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী  চাকমা এমপি    প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে, ৯নং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী  চাকমা এমপি  বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সকলের জন্য উপহার হিসেবে কম্বলগুলো পাঠিয়েছেন। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে প্রধানমন্ত্রীর পক্ষ হয়ে আমরা এখানে এসেছি,পরিবারের একজন সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।আপনারা কেউ যেন শীতে কষ্ট পেতে না হয়। এই মানবিক সহযোগিতার ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম,জেলা জাতীয় মহিলা সংস্থা‍‍`র চেয়ারম্যান নিগার সুলতানা,  জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ইতালি চাকমা,অন্তরা খীসা উপস্থিত ছিলেন।

Link copied!