Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মির্জাপুরে প্রশাসনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৫:৫০ পিএম


মির্জাপুরে প্রশাসনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে তিন সাংবাদিক সংগঠনের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এ আয়োজন করা হয়। এতে মির্জাপুর প্রেসক্লাব, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি ও মির্জাপুর সাংবাদিক সংস্থার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেয়।

সভায় মির্জাপুর উপজেলার বিভিন্ন সমস্যা তুলে ধরার পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমানের নেয়া বিভিন্ন যুগান্তকারী পদক্ষেপের বিষয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম বুলবুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পাল, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুল ও মির্জাপুর সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের সৌজন্য উপহার দেয়া হয়।

উল্লেখ্য, উপজেলা নির্বার্হী কর্মকর্তা হিসেবে প্রায় দুই বছর দায়িত্ব পালনকালে তিনি বেশ কিছু উদ্যোগের জন্য সর্বমহলে প্রশংসিত হয়েছেন। এরমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠানে ও মির্জাপুর কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ, বেশকয়েকটি রাস্তা নির্মাণ, ক্ষুদে শিক্ষার্থীদের স্কুল ব্যাগ উপহার এবং খুব দ্রুত সময়ের মধ্যে উপজেলা প্রশাসন স্কুলের দৃষ্টিনন্দন অবকাঠামো নির্মাণ উল্লেখযোগ্য।

কেএস 

Link copied!