Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রাঙামাটি শহরে পিসিসিপি পৌর শাখার ইফতার বিতরণ

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

এপ্রিল ১৭, ২০২৩, ০৮:২৭ পিএম


রাঙামাটি শহরে পিসিসিপি পৌর শাখার ইফতার বিতরণ

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা শাখার সার্বিক সহযোগিতায় ও জেলা সভাপতি মো. হাবীব আজমের দিক নির্দেশনায় দুই শতাধিক অসহায় পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি পৌর শাখা।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৫টা থেকে রাঙামাটি শহরের কলেজ গেইট, বনরূপা, রির্জাভ বাজার ও তবলছড়ি এলাকায় অসহায় রোজাদার ও পথচারীদের হাতে ইফতার তুলে দেন পৌর সভাপতি পারভেজ মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রনি।

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পৌর কমিটির সিঃ সহ-সভাপতি আরফিন হামিদ সাকিব, সহ- সভাপতি রিফাতুল ইসলাম, মোঃ রিয়াজ, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটিতে শান্তি, সম্প্রীতি বজায় রাখতে ও বৈষম্যমুক্ত সমাজ গড়তে এবং বিভিন্ন রকমের মানবিক কার্যক্রম করে যাচ্ছে, তারই আলোকে সোমবার রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের মাঝে এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়। আগামিতে আরো বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম করা হবে বলে জানান ছাত্র পরিষদের নেতৃবৃন্দরা।

এআরএস

Link copied!