Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

রাঙ্গামাটি ৩টি উপজেলায় মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

জুলাই ৩০, ২০২৩, ০৭:৪৯ পিএম


রাঙ্গামাটি ৩টি উপজেলায় মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের জেলা উপজেলায় মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের অংশ হিসাবে রাঙ্গামাটি জেলার ৩টি উপজেলায় দৃষ্টি নন্দন মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙ্গামাটির কাউখালী, রাজস্থলী ও নানিয়ারচর উপজেলায় ৩টি মসজিদের উদ্বোধন করেন।

সারা দেশের ন্যায় পার্বত্য দুর্গম এলাকায় দৃষ্টি নন্দন এই মসজিদ যেন পুরো উপজেলার শোভা বাড়িয়ে দিয়েছে। দৃষ্টি নন্দন এই মসজিদ দেখে আগত মুসল্লীরা খুবই খুশী।

এ সময় রাঙ্গামাটি কাউখালী উপজেলায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শামসুদ্দোহা চৌধুরী, গণপুর্ত বিভাগের তিন পার্বত্য জেলার বিভাগীয় প্রধান মোঃ আবুল কাশেম, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া, কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ পারভেজ আলী,  ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ দিদারুল আলম, গণপূর্ত রাঙ্গামাটির উপ-বিভাগীয় প্রকৌশলী জয় বড়–য়া, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ আলী আহসান ভূইয়া।  ঠিকাদারী প্রতিষ্ঠান ইউটিমং এর প্রতিনিধি নাজিম উদ্দিন খান এছাড়া কাউখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

প্রতিটি মসজিদে ৬ শতাধিক নারী ও পুরুষ এক সাথে নামাজ পড়ার সুযোগ রয়েছে। এছাড়া ও এই মসজিদে ইসলামিক চর্চা এবং হাজীদের প্রশিক্ষণের ও ব্যবস্থা রয়েছে।

গণপুর্ত বিভাগ ৪২ শতক জায়গার উপরে ১২ কোটি ৯৫ লক্ষ টাকা ব্যয়ে এই মসজিদের নির্মাণ কাজ করছে।

আরএস
 

Link copied!