Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নারায়ণগঞ্জে পুলিশ - বিএনপির সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২৩, ০৩:৫৯ পিএম


নারায়ণগঞ্জে পুলিশ - বিএনপির সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

বিএনপির ডাকা সকাল-সন্ধা হরতাল পালনকালে পুলিশ-বিএনপির সাথে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। 
রবিবার (২৯ অক্টোবর) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও টিয়ারগ্যাস ছুড়ে। এতে বিএনপির তিন নেতাকর্মী গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধরা হলেন– ওয়াদুদ সাগর, সুজন ও সোহেল। তারা যুবদলের কর্মী বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে আহত অপর নেতাকর্মীদের পরিচয় পাওয়া যায়নি।

জানাগেছে, হরতালকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীরা প্রেসক্লাবের পিছন দিক দিয়ে একটি মিছিল বের করে। এসময় পুলিশ মিছিলে বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় বিএনপির পক্ষ থেকে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ তাদের ছএভঙ্গ করার জন্য রাবার বুলেট ছুড়ে। এ সংঘর্ষ থেমে থেমে প্রায় এক ঘন্টা চলতে থাকে। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের শান্তি পূর্ণ হরতাল পালনকালে পুলিশ আমাদের উপর টিয়ারগ্যাস ও রাবার বুলেট ছুড়ে। এতে আমাদের কয়েকজন নেতা কর্মী গুলিবিদ্ধ হয়। 

এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার (ওসি) আনিচুর রহমান বলেন, প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা রাস্তায় বিশৃঙ্খলা সৃষ্টি করলে পরিস্হিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বাধা দেয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। 

আরএস

Link copied!