Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

এতিম শিক্ষার্থীদের নিজ হাতে খাওয়ালেন পুলিশ সুপার

জসীম উদ্দিন জয়নাল, খাগড়াছড়ি

জসীম উদ্দিন জয়নাল, খাগড়াছড়ি

ডিসেম্বর ১৭, ২০২৩, ০১:৩১ পিএম


এতিম শিক্ষার্থীদের নিজ হাতে খাওয়ালেন পুলিশ সুপার

মহান বিজয় দিবসের ৫২ বছর পূর্তি উদযাপন উপলক্ষে এতিমখানা ও  মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করে নিজ হাতে খাবার পরিবেশন করে খাওয়ালেন খাগড়াছড়ি  পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)।

শনিবার (১৬ ডিসরম্বর) দুপুরের দিকে মহান বিজয় দিবস উপলক্ষে খাগড়াছড়ি দারুল উলুম তালিমুল ইসলাম এতিমখানা ও মাদরাসার সভাপতি খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর এতিমখানা ও মাদরাসার শিক্ষার্থীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ  করেন।

মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বীরমুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাতব কামনায় দোয়া মাহফিল শেষে বক্তব্যে পুলিশ সুপার মুক্তা ধর বলেন, আমাদের আশপাশে বসবাসরত মানুষের ভালোমন্দের দিকে খেয়াল রাখা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আমরা পরস্পরের প্রতি সহমর্মিতা ও সহযোগিতার মনোভাব বজায় রেখে একের জন্য অন্যে এগিয়ে এলে সুন্দর সমাজ বিনির্মাণ এবং যাদের আত্মত্যাগে এই বাংলাদেশ সেই  স্বপ্নের সোনার বাংলাদেশ গঠন সম্ভব হবে।

এতিমখানায় মধ্যাহ্নভোজে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম নিজ হাতে এতিমদের খাবার পরিবেশন করে খাওয়ান। মধ্যাহ্নভোজ ও দোয়ার অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং এতিমখানার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!