Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নড়াইলে ফ্রী ম্যাশ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২৩, ০৪:৪৩ পিএম


নড়াইলে ফ্রী ম্যাশ মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্যার মাঠ) ম্যাশ মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করলেন মাশরাফি বিন মর্তুজা।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ টায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও ডক্টরস স্পেশালাইজড হাসপাতালের যৌথ উদ্যোগে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রায় ৪৫ জন বিশেষজ্ঞ ডাক্তার প্রায় সহস্রাধিক রোগীকে চিকিৎসা প্রদান করেন। এ সময় রোগীদের মাঝে ৪ লক্ষ টাকার ওষুধ বিনামূল্যে বিতরণ করা হয়।

উদ্বোধনের পূর্বে মাশরাফি বিন মূর্তজা মেডিকেল ক্যাম্প ঘুরে দেখেন এবং নিজেই প্রথম চিকিৎসা নিয়ে মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক চিকিৎসা কার্যক্রম উদ্বোধন করেন। উদ্বোধন শেষে উপস্থিত জনতার উদ্দেশ্য মাশরাফি বলেন আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সকলে মিলে ভোট কেন্দ্রে যাবেন এবং উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিবেন।

আমাকে যদি ভোট নাও দেন তবুও ভোট কেন্দ্রে যাবেন, ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে আপনারা আপনাদের পছন্দের প্রার্থীকে মূল্যবান ভোট প্রদান করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সিকদার আঃ হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন প্রমুখ।

এইচআর

Link copied!