Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ফরিদপুর-৪ আসন

ভোটারদের হাতে নিক্সন চৌধুরীর নগদ টাকা দেয়ার ভিডিও ফাঁস

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২৩, ১২:০৮ পিএম


ভোটারদের হাতে নিক্সন চৌধুরীর নগদ টাকা দেয়ার ভিডিও ফাঁস
ছবি: আমার সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী, যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান নিক্সন চৌধুরীর একটি নির্বাচনী সভা থেকে ভোটারদের মাঝে টাকা দেয়ার ভিডিও ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, বক্তব্যের শেষের দিকে নিক্সন চৌধুরী বলছেন, আগামী শনিবার আলগীতে আপনারা একটা বড় শোডাউন করবেন। কিন্তু নির্বাচনের আচরণবিধির জন্য আমরা আপনাদের কিছু বলতেছি পারতেছিনা। তবে আপনারা খিচুড়ি খাবেন সে ব্যবস্থা আমি করে দিতে পারি।

একথা বলার পরে নিক্সন চৌধুরী তার পাশে দাড়ানো এক ব্যক্তির হাতে পকেট থেকে নগদ টাকা বের করে তার হাতে দেন।

জানা গেছে, বৃহস্পতিবার (২৮ ডিসেম্বে) বেলা সাড়ে ১২টার দিকে ভাঙ্গা থানার পাশে কলেজ পাড়ে নিক্সন চৌধুরী এ সভায় বক্তব্য দেন। এসময় তার পাশে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন,ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।

এ ব্যপারে নির্বাচনী সভা মঞ্চে প্রকাশে প্রার্থী কর্তৃক নগদ অর্থ প্রদান বিষয়ে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সনের ঘনিষ্টজন হিসাবে পরিচিত জেলা পরিষদের চেয়াম্যান শাহদাৎ হোসেন বলেন, এমন ঘটনা হয়েছে কি না জানি না।

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক ও নির্বাচনী রিটারিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার বলেন, বিষয়টি আমার জানা নেই, তবে তথ্য প্রমাণসহ কেউ অভিযোগ দিলে আইননুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, কোন ভাবেই কোন প্রার্থী বা তার কোন লোক প্রকাশে বা গোপনে কাউকে টাকা দিতে পারে না। এটা শাস্তিযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হবে।

এআরএস

Link copied!