Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

দুপক্ষের সংঘর্ষে বাড়িঘর-দোকানপাট ভাঙচুর, আহত ১০

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৪:১৮ পিএম


দুপক্ষের সংঘর্ষে বাড়িঘর-দোকানপাট ভাঙচুর, আহত ১০
ছবি: আমার সংবাদ

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ সময় ভাঙচুর করা হয়েছে কয়েকটি বাড়ি ও দোকানপাট। আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার সিংহপ্রতাব এলাকার বুড়িদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিংহপ্রতাব গ্রামের সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যার সঙ্গে পার্শ্ববর্তী বাগাটগট্টি গ্রামের মুনাম কাজীর মধ্যে বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে শুক্রবার সন্ধ্যায় বুড়িদিয়া বাজার থেকে মুনাম কাজীর সমর্থক শাহিন খানকে মারধর করে ইব্রাহিমের সমর্থকরা। বিষয়টি নিয়ে রাতভর উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলে।

একপর্যায় শনিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘণ্টাব্যাপী উভয়পক্ষের চলে ধাওয়া পাল্টা ধাওয়া। সংঘর্ষ চলাকালে বুড়িদিয়া বাজারে বাদশা মোল্যার ২টি, আজিজ শেখের ১টি ও নান্নু মোল্যার ১টি দোকান ভাঙচুর করা হয়েছে।

অন্যদিকে দুটি বাড়িতেও হামলা চালানো হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনকে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ-ভাঙচুরের ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ইএইচ

Link copied!