Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৪:০৩ পিএম


হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু। পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর-১ শাখার এক বিজ্ঞপ্তিতে এ নিয়োগ দেওয়া হয়। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে দৈনিক আমার সংবাদকে বিষয়টি নিশ্চিত করে সদ্য নিয়োগপ্রাপ্ত প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী। তিনি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাইজপট্টি এলাকার মরহুম ফোরক আহমদ চৌধুরীর পুত্র। পৌরসভার প্রশাসকের দায়িত্ব পালন করে আসছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান। তার আগে দায়িত্বটি পালন করেছিলো পর্যায়ক্রমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম মশিউজ্জামান, সাবেক ইউএনও মো. শাহিদুল আলম এবং রুহুল আমিন। 

রাষ্ট্রপতির পক্ষে উপসচিব মো. আবদুর রহমানের স্বাক্ষরিত পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর-১ শাখার প্রজ্ঞাপনে বলা হয় হাটহাজারী পৌরসভার পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত পৌরসভার কার্যাবলি সম্পাদনের উদ্দেশ্যে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯এর ধারা ৪২এর সংশোধনক্রমে স্থানীয় সরকার (পৌরসভা) (সংশোধন) আইন ২০২২এর ধারা ৯ (১) অনুযায়ী মঞ্জুরুল আলম চৌধুরীকে হাটহাজারী পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো।

এতে আরো বলা হয় স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ ও সংশ্লিষ্ট বিধি বিধান অনুযায়ী নিয়োগকৃত প্রশাসক উক্ত পৌরসভার সার্বিক দায়িত্ব পালন ও কর্মকাণ্ড পরিচালনা করবেন। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

আরএস

 

Link copied!