Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

‘শেখ হাসিনা ফজরের নামাজের পর মানুষের কথা ভাবেন’

পোরশা (নওগাঁ) প্রতিনিধি

পোরশা (নওগাঁ) প্রতিনিধি

মার্চ ৯, ২০২৪, ০৪:১০ পিএম


‘শেখ হাসিনা ফজরের নামাজের পর মানুষের কথা ভাবেন’

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশও নিরাপদ কারণ তিনি ফজরের নামাজের পর চিন্তা করেন মানুষকে কীভাবে ভালো রাখা যায়।

বলেন, তৃণমূল পর্যায়ের অসহায় হতদরিদ্র পরিবারের বসবাসের জন্য তিনি পাকা বাড়ির ব্যবস্থা করেছেন। শুধু তাই নয় প্রশাসনিক কর্মকর্তাসহ উপজেলার সকল কর্মকর্তা কর্মচারী সুন্দর ও মনোরম পরিবেশে থাকবে এমনটাই চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি শুক্রবার বিকালে নওগাঁর পোরশা উপজেলা পরিষদ চত্বরে সম্প্রসারিত নবনির্মিত ৬ তলা নতুন ভবন এবং হল রুমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পোরশা নিয়ামতপুর সাপাহারের মরুভূমিতে সাবমারসিবল পাম্প বসিয়ে পানির ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন গ্রাম্য অবকাঠামো রাস্তাঘাট উন্নয়ন করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া এই ভবনের যত্ন নেওয়া আপনাদের নৈতিক দায়িত্ব। কোন হয়যরানি নয় আপনারা দেশের ও জনগণের স্বার্থে কাজ করবেন বলে কর্মকর্তাদের আহ্বান জানান মন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ আদনানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মনিরুজ্জামান, থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, এলজিইডি প্রকৌশলী সাব্বির আহমেদ, আওয়ামী লীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনসহ খাদ্য নিয়ন্ত্রকসহ গণ্যমান্য ব্যক্তিরা।

ইএইচ

Link copied!