Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

নড়াইলে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

মার্চ ১১, ২০২৪, ০৮:৫৪ পিএম


নড়াইলে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

নড়াইলের লোহাগড়া উপজেলা শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছেন নড়াইল জেলার সিভিল সার্জন।

এ সময় ১টি ক্লিনিক বন্ধসহ অন্যান্য ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সতর্কীকরণ করা হয়েছে।

সোমবার সকালে নড়াইল জেলার সিভিল সার্জন ডা. সাজেদা বেগমের নেতৃত্বে লোহাগড়া শহরের আল ইসলামিয়া ক্লিনিক, মা সার্জিক্যাল ক্লিনিক, পিয়াস ডায়াগনস্টিক সেন্টার ও উপশম হেলথ কেয়ার সেন্টারে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাসুদ, ডা. শরিফুল ইসলাম, ডা. শুভাশিস বিশ্বাস ও মেডিকেল টেকনোলজিস্ট প্রশান্ত ঘোষ।

অভিযানে লক্ষীপাশার মা সার্জিক্যাল ক্লিনিকে অপারেশন থিয়েটারে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় ওই অপারেশন থিয়েটার বন্ধ, লোহাগড়ার ফয়েজ মোড় এলাকায় পিয়াস ডায়াগনস্টিক সেন্টারে সনদপ্রাপ্ত রেডিওলজিষ্ট না থাকায় এক্সরে বন্ধ এবং একই এলাকার উপশম হেলথকেয়ারে হরমন টেস্ট না করার নির্দেশ দিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. সাজেদা বেগম।

এ বিষয়ে নড়াইল জেলা সিভিল সার্জন ডা. সাজেদা বেগম বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশক্রমে এ অভিযান করা হয়েছে এবং অভিযান চলমান থাকবে। আমরা কয়েকটি প্রতিষ্ঠানকে নির্দেশ দিয়েছি তাদের প্রয়োজনীয় কাগজপত্র দেখানোর জন্য, যদি কাগজপত্র সঠিক হয় তাহলে পুনরায় চালু করার নির্দেশ দেব।

ইএইচ

Link copied!