Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সাবেক স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়া অভিযোগে যুবক গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ২০, ২০২৪, ০৮:২৪ পিএম


সাবেক স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়া অভিযোগে যুবক গ্রেপ্তার

রাজবাড়ীতে সতীনের সংসার করতে না চাওয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অপরাধে জুয়েল শেখ (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সে রাজবাড়ী সদর উপজেলার মাধব লক্ষীকোল গ্রামের আক্কাছ আলীর ছেলে।

বুধবার দুপুরে তাকে নিজবাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে আদালতে সোপর্দ করলে স্বেচ্ছায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন জুয়েল শেখ।

তালাকপ্রাপ্ত ওই গৃহবধূ আমার সংবাদকে জানান, জুয়েল শেখের সঙ্গে তার গত ৬ মাস আগে বিয়ে হয়েছিল। বিবাহের সময় জানতেন না তার ঘরে স্ত্রী ছিল। বিষয়টি জানার পর থেকেই তাকে ছেড়ে চলে আসতে চান। কিন্তু দাম্পত্য জীবন চলাকালে কৌশলে শারীরিক সম্পর্কের নগ্ন স্থির চিত্র এবং ভিডিও চিত্র ধারণ করে মোবাইলে সংরক্ষণ করে রাখে। তিনি সতীনের ঘর করবেন না বিধায় গত ৭ জানুয়ারি তালাক প্রদান করেন।

তিনি বলেন, তালাক দেওয়ার পর থেকে তার সাথে সংসার করার জন্য নানাভাবে হুমকি ধামকি দেয়। তাতে রাজি না হওয়ায় তার ‘শেষ কথা’ নামক ইমো আইডি দিয়ে কয়েকজনকে ধারণ করা শারীরিক সম্পর্কের নগ্ন স্থির চিত্র এবং ভিডিও চিত্র ইমোতে পাঠায়।

তিনি আরও বলেন, বিষয়টি জানতে পেরে জুয়েল শেখকে ফোন করে বলি তুমি এগুলো বিভিন্ন মানুষকে দিচ্ছো কেন এগুলো আর কাউকে দিও না। এ কথা শুনে আমাকে বলে তুমি যদি আমার সাথে সংসার না করো তাহলে তোমার নগ্ন স্থির চিত্র এবং ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিব। পরে জানতে পারি আরো অনেককেই নগ্ন স্থির চিত্র এবং ভিডিও চিত্র ইমো এবং মেসেঞ্জারে পাঠিয়েছেন। পরে মামলা দায়ের করি।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান খান বলেন, বুধবার দুপুরে রাজবাড়ী সদর থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে। ওই মামলার প্রেক্ষিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার এসআই মো. হাসানুর রহমানের নেতৃত্বে একটি টিম রাজবাড়ী সদর থানার মাধব লক্ষীকোল বসতবাড়ি থেকে জুয়েল শেখকে তার পর্নোগ্রাফি কাজে ব্যবহৃত এ্যান্ড্রোয়েড মোবাইল ফোনসহ গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়।

ইএইচ

Link copied!