Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিলেন আ ন ম ওবাইদুর রহমান

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

এপ্রিল ৮, ২০২৪, ০৫:১১ পিএম


কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিলেন আ ন ম ওবাইদুর রহমান

কুড়িগ্রামে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে প্রথমদিন অফিস করেছে আ ন ম ওবাইদুর রহমান।

সোমবার সকাল ১১টায় নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান অফিসের প্রধান ফটকে প্রবেশ করলে পরিষদের কর্মকর্তা কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরণ করেন।

এরপর জেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া শেষে জেলা পরিষদ কার্যালয়ে জেলা চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে প্রথমদিন অফিস করেন তিনি। এ সময় ভারপ্রাপ্ত জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিনহাজুল ইসলাম তার নিকট দায়িত্ব হস্তান্তর করে।

দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে সভপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, রোমারী উপজেলা চেয়ারম্যান ইমান আলী, চিলমারী উপজেলা চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ চাষী করিম, বদরুল আলম, শেখ রিয়াজুল হক বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজার রহমান সাজু, আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা পরিষদ সদস্য মো. জহির উদ্দিন, হারুনুর রশীদ, জামিনুল হক, সোহেল সরকার, জুয়েল রানা, একরামুল হক বুলবুল, মনোয়ারা বেগম, সংরক্ষিত মহিলা সদস্য শিউলি বেগম, মাসুদা ডেইজী, আরমিন নাহার, সহকারি মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সংগঠনের নেতা-কর্মীসহ জেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীরা।

দায়িত্ব গ্রহণের পর নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান বলেন, আমি কুড়িগ্রাম জেলার জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের ভালোবাসা কোনদিন ভুলতে পারবো না। আপনাদের ভোটে ও ভালোবাসায় আজ আমি জেলা পরিষদের দায়িত্ব পেলাম। আজ থেকে আমার জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তা কর্মচারীদের নিয়ে পথ চলা শুরু। মনে রাখবেন আমরা সবাইমিলে একটা পরিবার।

ইএইচ

Link copied!