Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

যাত্রা শুরু করছে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড

নিজস্ব প্রতিবেদক

জুলাই ২০, ২০২২, ০৬:১২ পিএম


যাত্রা শুরু করছে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড

দেশে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণিবিতানের কার্যক্রম শুরু হতে যাচ্ছে। আগামী ২২ জুলাই (শুক্রবার) নরসিংদী সদরের অরবিট রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে সকাল ১০টায় প্রতিষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করা হবে।

পিকি ই-কমার্স (picky.com.bd) প্রথমে নরসিংদী জেলা সদর থেকে শুরু হলেও পর্যায়ক্রমে এটি বাংলাদেশের সব জেলায় পরিচালনা করার পরিকল্পনা রয়েছে উদ্যোক্তাদের। 

শুরুর দিকে ক্যাশ-অন ডেলিভারি পদ্ধতিতে নরসিংদী জেলার মধ্যে হোম ডেলিভারি সিস্টেম থাকলেও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশব্যাপী পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির পণ্যসমূহের মধ্যে রয়েছে সাজসজ্জা ও ব্যক্তিগত পরিচর্যা, নারীদের পোশাক, পুরুষদের পোশাক, মোবাইল ও গেজেটস, গৃহস্থালি পণ্য, গৃহসজ্জাসামগ্রী ও আসবাবপত্র, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য পরিচর্যা, শিশুদের খেলনাসামগ্রী ও অন্যান্য জিনিসপত্র।

পিকির বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন বলেন, আমরা শুরুর দিকে নরসিংদী জেলা সদর থেকে শুরু করলেও ঢাকাকে কেন্দ্র করে দ্রুততম সময়ের মধ্যে দেশের ৬৪ জেলায় পিকি-এর শাখা প্রশাখা বিস্তার করার আমাদের প্ল্যান রয়েছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ফেরদৌস আহমেদ বলেন, পিকির সঠিক ব্যবস্থাপনার মাধ্যমে সুষ্ঠু ও শৃঙ্খল সেবা দিয়ে অনলাইন ব্যবসাকে ভিন্নতর মাত্রায় রূপ দিতে চাই আমরা।

উল্লেখ্য, ‘পিকি’ শব্দটি আমরা ইংরেজি শব্দ PICK থেকে নেওয়া; যার অর্থ অনেক সুন্দর জিনিসের মধ্য থেকে আপনার পছন্দেরটি বেছে নেওয়া বা উঠিয়ে নেওয়া।


আমারসংবাদ/টিএইচ

Link copied!