Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

ই-বিডিবাজারের কুরিয়ার পার্টনার ‘ফ্লিংএক্স’

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ১৫, ২০২২, ০১:১১ পিএম


ই-বিডিবাজারের কুরিয়ার পার্টনার ‘ফ্লিংএক্স’

দেশের প্রথম ও একমাত্র নারী উদ্যোক্তাবান্ধব ই-কমার্স মার্কেটপ্লেস ই-বিডিবাজারের কুরিয়ার পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ‘ফ্লিংএক্স’। সম্প্রতি রাজধানীর বনানীতে ‘ফ্লিংএক্স’ কার্যালয়ে এ চুক্তি সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ই-বিডিবাজারের উদ্যোক্তা পরিচালক ও সাংবাদিক বাবুল হৃদয় ও ‘ফ্লিংএক্স’র প্রধান নির্বাহী (সিইও) আসিফ ইকবাল।

এ সময় উপস্থিত ছিলেন, ই-বিডিবাজারের প্রতিষ্ঠাতা পরিচালক এয়াকুব বাদশা, উদ্যোক্তা পরিচালক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী এবং ‘ফ্লিংএক্স’র হেড অব অ্যাডমিন মিজানুর রহমান।

‘ফ্লিংএক্স’ সিইও আসিফ ইকবাল বলেন, ‘ই-বিডিবাজারের শুভযাত্রায় সঙ্গী হতে পেরে ভালো লাগছে। গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে এগিয়ে যাচ্ছে ই-বিডিবাজার। আমরাও গ্রাহকের সন্তুষ্টিতে বিশ্বাসী। আশা করি, ই-বিডিবাজার (ebdbazar.com) ও ফ্লিংএক্স (flingex.com) কুরিয়ারের যৌথ পথচলা আরও দীর্ঘ ও নিরবচ্ছিন্ন হবে।’

‘ই-বিডিবাজার’র উদ্যোক্তা পরিচালক বাবুল হৃদয় বলেন, ‘ই-বিডিবাজার একটি ব্যতিক্রমী ও উদ্যোক্তাবান্ধব ই-কমার্স মার্কেটপ্লেস। আমাদের পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দিতে দেশের স্বনামধন্য কুরিয়ার ‘ফ্লিংএক্স’র সঙ্গে কর্পোরেট চুক্তি সম্পন্ন হলো। আশা করছি, এই চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে আমাদের স্বপ্ন সফল হবে।’

এর আগে, আরও বেশ কয়েকটি কর্পোরেট কোম্পানির সঙ্গে চুক্তি করেছে ই-বিডিবাজার। বিশ্বখ্যাত কসমেটিক পণ্য গার্নিসের (ট্রাস্টবিডি) সঙ্গে কর্পোরেট চুক্তি করেছে দেশের ব্যতিক্রমী ই-কমার্স মার্কেটপ্লেস ‌‘ই-বিডিবাজার’। এ ছাড়াও সিহা মার্কেটিং এজেন্সি লিমিটেডসহ বেশকিছু স্বনামধন্য প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে।

Link copied!