Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

বঙ্গবাজারে অগ্নিকাণ্ড

ডিসিসিআই’র গভীর দুঃখ ও সমবেদনা জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ৪, ২০২৩, ০৭:০০ পিএম


ডিসিসিআই’র গভীর দুঃখ ও সমবেদনা জ্ঞাপন

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)-এর পরিচালনা পর্ষদের পক্ষ হতে সভাপতি ব্যারিস্টার মোঃ সামীর সাত্তার আজ মঙ্গলবার ভোরে রাজধানীর বঙ্গবাজার সহ আশেপাশের বেশকয়েকটি মার্কেটে ঘটে যাওয়া ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় গভীর দুঃখ ও সমবেদান প্রকাশ করেন।  

ভয়াবহ এ অগ্নিকান্ডে ইতোমধ্যে সহস্রাধিক দোকানপাট পুড়ে ভষ্মিভূত হয়েছে, যার ফলে অনেক ব্যবসায়ী ও দোকান মালিক নিঃস্ব হয়ে গেছেন। আসন্ন ঈদ-উল ফিতরের প্রাককালে এ ধরনের অনাকঙ্খিত দূঘটনার সর্বস্ব হারিয়ে ফেলা ব্যবসায়ীদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশ কে অগ্নিকান্ডকে নিয়ন্ত্রনে আনতে সমন্বিত উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান।  

ঢাকা চেম্বারের সভাপতি এ ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানাচ্ছেন, যেন ভবিষ্যতে এ ধরনের ভয়াবহ ঘটনা রোধে কার্যকর উদ্যোগ গ্রহণ করা সম্ভব হয়। একই সাথে দেশের প্রতিটি বিপনী বিতান, মার্কেট সহ গৃহাস্থলিতে পর্যাপ্ত অগ্নিনির্বাপন ব্যবস্থা রাখা, নিয়মিতভাবে সেগুলোর পরিদর্শন এবং সর্বোপরি সকল জনসাধারনের মাঝে অগ্নিকান্ড প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির আহ্বান জানাচ্ছে ডিসিসিআই।

আরএস

Link copied!