Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

এখন থেকে সনি’র গেজেট মিলবে এরনা’র আউটলেটে

অর্থনৈতিক প্রতিবেদক

অর্থনৈতিক প্রতিবেদক

জুলাই ১৫, ২০২৩, ১২:০৪ পিএম


এখন থেকে সনি’র গেজেট মিলবে এরনা’র আউটলেটে

আইটি পণ্যের ক্রেতাদের জন্য সুখবর নিয়ে এল বাংলাদেশে জাপানের সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট ইলেকট্রনিকস লিমিটেড (সনি-স্মার্ট) এবং দেশের শীর্ষস্থানীয় আইটি রিটেইল চেইনশপ এরনা লিমিটেড। এখন থেকে এরনার আউটলেটে আইটি পণ্যের পাশাপাশি মিলবে সনি’র অরিজিনাল গেজেট। সনি-স্মার্টের পাওয়ার রিটেইলার হিসেবে এরনার আউটলেটে এসব গেজেট পরিবেশন ও বিক্রি করবে এরনা।

বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠান দু’টির মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে। রাজধানীর আগারগাঁওয়ের তালতলায় জহির স্মার্ট টাওয়ারে সনি-স্মার্টের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সনি-স্মার্টের পক্ষে স্মার্ট ইলেকট্রনিকস লিমিটেডের হেড অব সেলস ও মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরী এবং এরনা’র পক্ষে প্রতিষ্ঠানটির হেড অব রিটেইল অপারেশনস ও সহকারী মহাব্যবস্থাপক মো. ইমতিয়াজ আলম রুবেল চুক্তিতে সই করেন। এসময় স্মার্ট ইলেকট্রনিকস’র ডিরেক্টর মো. তানভীর হোসেন, সনি ইন্টারন্যাশনাল’র শাখার প্রধান রিকি লুকাস, সনি-স্মার্টের বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক আজাদ রহমান এবং এরনা লিমিটেডের সিনিয়র ম্যানেজার মো. নাসির উদ্দিন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশের বাজারে জাপানের বহুজাতিক শিল্পগোষ্ঠী সনি কর্পোরেশনের ইলেকট্রনিক্স পণ্য ও সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বিক্রি করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ রয়েছে স্মার্ট ইলেক্ট্রনিকস লিমিটেড (সনি-স্মার্ট)। জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছে সনি-স্মার্ট।

জেনুইন-ফাইভ (জি-৫) পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনই সনি-স্মার্টের ব্যবসার মূলমন্ত্র। এর অংশ হিসেবেই দেশের প্রতিষ্ঠিত ও সুনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে পাওয়ার রিটেইলার চুক্তি করছে সনি-স্মার্ট।

শুরুতেই সনি-স্মার্টের সঙ্গে পাওয়ার রিটেইলার হিসেবে চুক্তিবদ্ধ হলো দেশের শীর্ষস্থানীয় আইটি রিটেইল চেইনশপ এরনা লিমিটেড। ফলে এখন থেকে জাপানের সনি’র অরিজিনাল গেজেট আইটেম মিলবে রাজধানীর আইডিবি ভবন, যমুনা ফিউচার পার্ক, উত্তরা এইচএম প্লাজা, মাল্টিপ্লান সেন্টার এবং পুলিশ প্লাজাতে থাকা এরনা লিমিটেডের আউটলেটে।

চুক্তি সই প্রসঙ্গে এরনা লিমিটেডের হেড অব রিটেইল অপারেশনস মো. ইমতিয়াজ আলম রুবেল বলেন, “পাওয়ার রিটেইলার হিসেবে চুক্তিবদ্ধ করায় সনি-স্মার্টের প্রতি আমরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। এই চুক্তির ফলে আমাদের গ্রাহকেরা এরনার আউটলেট থেকেই এখন জাপানের সনি ব্র্যান্ডের অফিসিয়াল পণ্য কিনতে পারবে।”

এ প্রসঙ্গে স্মার্ট ইলেকট্রনিকস লিমিটেডের (সনি-স্মার্ট) হেড অব সেলস ও মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরী বলেন, “এরনা লিমিটেড দেশের বাজারে নানা বিশ্বখ্যাত ব্র্যান্ডের আইটি ও গেজেট আইটেম মার্কেটিং করে থাকে। এরনার আউটলেটে আসা তরুণ প্রজন্মের চাহিদা পূরণে এবং সনি গেজেট-লাভারদের হাতে জেনুইন প্রোডাক্ট পৌঁছে দিতেই আজ পাওয়ার রিটেইলার চুক্তি করলাম আমরা।

এই চুক্তির ফলে, গ্রাহকের হাতে জেনুইন প্রাইসে জেনুইন প্রোডাক্ট পৌঁছে দিতে স্মার্ট ইলেক্ট্রনিকসের যে প্রচেষ্টা, তা বাস্তবায়নে এরনার সর্বোচ্চ সহযোগিতা পাবো বলে আমরা আশা করছি।”

এইচআর

Link copied!