Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআই নেতৃবৃন্দের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া (গোপালগঞ্জ)  প্রতিনিধি

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া (গোপালগঞ্জ)  প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২৩, ০৫:৪৭ পিএম


বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআই নেতৃবৃন্দের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন এফবিসিসিআই এর নবনির্বাচিত  নেতৃবৃন্দ ।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে এফবিসিসিআই এর নবনির্বাচিত সভাপতি মাহবুবুল আলম এর নেতৃত্বে   অন্যান্য সদস্যদের নিয়ে  বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সূরা ফাতিহা পাঠ করে  বঙ্গবন্ধু সহ ৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা।

এসময় এফবিসিসিআই এর নবনির্বাচিত সভাপতি মাহবুবুল আলম বলেন, বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। আমাদের ব্যবসায়ীরা আজ অনেকেই ব্যাংকের মালিক, বড় বড় ইন্ডাস্ট্রির মালিক, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্ণধার। শূন্য থেকে শুরু করে বাংলাদেশ আজ ট্রিলিয়ন ডলারের অর্থনীতির পথে। দেশ স্বাধীন না হলে এগুলো সম্ভব হত না। এজন্য আমরা বঙ্গবন্ধুর কাছে চিরকৃতজ্ঞ।

তিনি আরও বলেন, “বঙ্গবন্ধু স্বাধীন ভুখন্ড দিয়েছেন, তার কন্যা শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে স্বপ্ন সেটি বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের অর্থনীতির আকার বাড়ছে, আমাদের ব্যবসা বাণিজ্যের আকার বাড়ছে। প্রচলিত-অপ্রচলিত পণ্য রপ্তানী বাড়ছে।” 

এসময় এফবিসিসিআইর নবনির্বাচিত সিনিয়র সহ - সভাপতি মো. আমিন হেলালী, সহ-সভাপতি খায়রুল হুদা চপল, মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, ড. যশোদা জীবন দেবনাথ, শমী কায়সার, রাশেদুল হোসেন চৌধুরী রনি, মো. মুনির হোসেনসহ এফবিসিসিআই এর পরিচালক, সাধারণ পরিষদ সদস্য  প্রমূখ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!